বাংলাদেশ-আয়ার‌ল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণা

আগামী মাসে বাংলাদেশ, আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যে ত্রিদেশীয় সিরিজ অনুষ্ঠিত হবে। ত্রিদেশীয় সিরিজের জন্য বৃহস্পতিবার টম ল্যাথামকে অধিনায়ক করে দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড।

ঘোষিত দলে নতুন মুখ পেসার সেথ রান্স ও পেস বোলিং অলরাউন্ডার স্কট কাগেলেইন। ৩১ বছর বয়সে ওয়ানডে দলে ডাক পেয়েছেন সম্প্রতি নিউজিল্যান্ডের বর্ষসেরা টেস্ট খেলোয়াড় নির্বাচিত হওয়া পেসার নিল ওয়াগনার।

এ ছাড়া দলে ফিরেছেন পেসার হামিশ বেনেট, ব্যাটসম্যান হেনরি নিকোলস ও কলিন মানরো এবং অলরাউন্ডার জর্জ ওয়ার্কার। ওয়ারউইকশায়ারের হয়ে কাউন্টিতে ব্যস্ত থাকবেন বলে স্পিনার জিতান প্যাটেল দলের সঙ্গে যোগ দেবেন সিরিজের চতুর্থ ওয়ানডেতে।

কেন উইলিয়মসনসহ ১০ ক্রিকেটার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ নিয়ে ব্যস্ত থাকবেন। তাই সম্পূর্ণ নতুন দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

ত্রিদেশীয় সিরিজ শুরু হবে ১২ মে। প্রথম ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ১৪ মে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে নিউজিল্যান্ড।

বাংলাদেশ-নিউজিল্যান্ড মুখোমুখি হবে ১৭ মে। ১৯ মে আয়ারল্যান্ডের বিপক্ষে আবারও মাঠে নামবে বাংলাদেশ। ২১ মে নিউজিল্যান্ডের সঙ্গে খেলবে স্বাগতিকরা। আর ২৪ মে নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।

জুনে ইংল্যান্ডে অনুষ্ঠেয় আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির প্রস্তুতি হিসেবে এই ত্রিদেশীয় সিরিজের আয়োজন।

ত্রিদেশীয় সিরিজের নিউজিল্যান্ড দল: টম ল্যাথাম (অধিনায়ক), নিল ব্রুম, স্কট কাগেলেইন, কলিন মানরো, জেমস নিশাম, হেনরি নিকোলস, জিতান প্যাটেল, সেথ রান্স, লুক রনকি, মিচেল স্যান্টনার, ইশ সোধি, রস টেলর, নিল ওয়াগনার, জর্জ ওয়ার্কার।



মন্তব্য চালু নেই