বলিউড নায়িকারা যেসব গাড়ি ব্যবহার করেন

বলিউডের স্টারদের নিয়ে আমাদের কৌতুহলের শেষ নেই৷ তারা কী খাওয়া দাওয়া করে, কী পোশাক পরে, কী গাড়ি চড়ে সব কিছু আমাদের জানা চাই৷ তাদের লাইফস্টাইল, কোথায় কার সঙ্গে ডেটিং করছে সব কিছু নিয়েই আমাদের জানার কৌতুহল থাকে৷ কিন্তু এটা কী জানেন, বলিউড স্টারদের গাড়ি প্রেমও কম নয়! তারা সুযোগ পেলেই বেরিয়ে পড়েন তাদের প্রিয় গাড়ির সঙ্গে৷ আজ আমরা আপনাদের জানাব বলিউড নায়িকাদের বাড়ির গ্যারেজে কী গাড়ি রয়েছে এবং সেই গাড়ির দামও বা কত-

প্রিয়াঙ্কা চোপড়া: মেরি কম খ্যাত বলিউডের এই স্টারের বাড়ির গ্যারেজেও রয়েছে রোলস রয়েলস দামি মডেল৷ তার বাড়ির গ্যারেজে রয়েছে রোলস রয়েলসের ঘোস্ট মডেলটি৷ ভারতীয় বাজারে নয়া এই মডেলটির দাম ২ কোটি টাকারও বেশি৷ বলিউডের নায়িকাদের মধ্যে তার গাড়িটিই সবথেকে দামি।

দীপিকা পাডুকন: বলিউডের সেরা অভিনেতাদের তালিকায় প্রথম দিকেই থাকবেন সুজিত সরকারের ‘পিকু’ সিনেমার পিকু৷ তার গাড়ি প্রীতিও কম নয়৷ মুম্বাইয়ের রাস্তায় মাঝে মাঝে দেখা যায় গাড়ি নিয়ে বেরিয়ে পড়তে৷ তার বাড়ির গ্যারেজে রয়েছে বিলাসবহুল গাড়ি প্রস্তুতকারী সংস্থা অডির A8L luxury মডেলটি৷ ভারতের বাজারে অডির এই গাড়িটির দাম ১ কোটি ২০ লক্ষ টাকা।

ক্যাটরিনা কাইফ: বলিউড স্টার ক্যাটরিনা কাইফ৷ ধুম সিনেমায় আমির খানের বিপরীতে তার অভিনয় বেশ নজর কেড়েছে৷ ইদানিং তার সঙ্গে রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে খবরের শিরোনামে এসেছেন বেশ কয়েকবার৷ কিন্তু তার গাড়ি প্রীতিও অন্যের থেকে কম যায় না৷ তার বাড়ির গ্যারেজে রয়েছে অডির Audi Q7 মডেলটি৷ ভারতের বাজারে এই গাড়িটির দাম ৯০ লাখ টাকার কাছাকাছি।

সোনাক্ষী সিনহা: দাবাং স্টার সোনাক্ষী সিনহা গাড়ি প্রেম কম নয়৷তিনি নিজে ড্রাইভ করতেই ভালোবাসেন বলে জানিয়েছে বেশ কয়েকবার। তার বাড়ির গ্যারেজে রয়েছে BMW 5-Series GT মডেলটির৷ বিলাসবহুল এই গাড়ি প্রস্তুতকারী সংস্থার এই মডেলটির ভারতের বাজারে দাম প্রায় ১ কোটি টাকার আশপাশে।

ঐশ্বরিয়া রাই: বলিউডের অন্যত্তম জনপ্রিয় নায়িকা। প্রাক্তন এই বিশ্বসুন্দরী ঐশ্বয্য রাইয়ের বাড়ির গ্যারেজে রয়েছে অডির বেশ কয়েকটি মডেল৷ তার মধ্যে সর্বশেষ এবং সবথেকে দামি মডেলটি হল অডির A8L এই মডেলটি সবথেকে দামি৷ ভারতের বাজারে অডির এই মডেলটির দাম প্রায় ১ কোটি ২০ লক্ষ টাকা।

আলিয়া ভাট: বাবা মহেশ ভাটের কথায় বলিউডের শতাব্দীর সেরা তারকা আলিয়া ভাটের গাড়ি প্রেম কম বেশ উপরের দিকে থাকবে৷ টু-স্টেট খ্যাত এই নায়িকার বাড়ির গ্যারেজে রয়েছে অডির বিলাসবহুল Q7 মডেলটি৷ ভারতের বাজারে এই গাড়িটির দাম ৬৫ লাখ টাকার কাছাকাছি।



মন্তব্য চালু নেই