বলিউডে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেনি যারা এখনও

বলিউডে প্রতিনিয়ত মুক্তি পাচ্ছে একের পর এক ছবি। এর মধ্যে প্রায় বেশ কয়েকটি ছবি ব্যবসাসফল হয়, আবার কোনটি সফলতার মুখ দেখেনা। ছবির সফলতা শুধুমাত্র ছবির কাহিনীর উপর নির্ভর করে না, সিনেমার নায়ক-নায়িকা, নির্মাতা ও সুরকারসহ অন্যান্য শিল্পীদের ব্যাপক পরিশ্রমে ছবি সফলতার আলো দেখে।

তবে এখন যতই দিন এগোচ্ছে ততই বলিউডে নতুন নতুন অভিনয় শিল্পীর দেখা মিলছে এবং বর্তমানের নতুন সিনেমা গুলোতে তাদের ছবির কাহিনীর প্রয়োজনে অন্তরঙ্গে দৃশ্যে অভিনয় করতে দেখা যায়।

কিন্তু বলিউডে এখনও কিছু গুণী অভিনেতা আছে যারা আগেও কখনও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেনি এবং এখনও তাদেরকে এ চরিত্রে দেখা যায়না। চিনে নিন তাদেরকেঃ

সালমান খানঃ

বলিউডের কিংবদন্তি অভিনেতা সালমান খান, যে বেশির ভাগ সময়ই ব্যবসা সফল ছবি দর্শকদের উপহার দিয়েছেন। আর এই সফল অভিনেতাকে কখনও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি।

শিল্পা শেট্টিঃ

গুণী এই অভিনেত্রীকে এখন পর্দায় দেখাই যায়না। লাস্যময়ী এই অভিনেত্রীকেও দেখা যায়নি অন্তরঙ্গে দৃশ্যে।

অসিনঃ

দক্ষিনি এই অসাধারণ মেধাবী অভিনেত্রী যে অল্প সময়ে বলিউডে পা রেখে প্রচুর সফলতা অর্জন করেছেন। কোন নির্মাতা এখনও তাকে দিয়ে কোন অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করাতে পারেনি।

আলী জাফরঃ

পাকিস্তানি অভিনেতা আলী জাফর একই সঙ্গে নায়ক ও গায়ক। বলিজগতে তার সুনাম রটে গেছে ইতোমধ্যে, তাকেও দেখা যায়নি অন্তরঙ্গে দৃশ্যে।

তামান্না ভাটিয়াঃ

দক্ষিনি জগতে ব্যাপক জনপ্রিয় একটি মুখ তামান্না, যার অসাধারন সৌন্দর্য সিনেমার দর্শকদের করে দিতো মুগ্ধ। সম্প্রতি বলি পাড়ায় নিজের স্থান পাকাপোক্ত করে ফেলেছে তামান্না।



মন্তব্য চালু নেই