বরিশালের কিছু খবর

বরিশালে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত-৫

বাণিজ্য মেলায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের ২ গ্রুপের সমর্থকদের মধ্যে বৃহস্পতিবার দুপুরে নগরীর বান্দ রোডস্থ বিআইডবি¬টিএ’র মাঠে সংঘর্ষে ৫জন আহত হয়েছে। গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, নগরীর ১০ ও ১১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা দুপুরে মেলার মাঠে জড়ো হয়। পরে তারা মটরসাইকেল স্টান্ড নিয়ন্ত্রণ নেয়াকে নিয়ে বাগ্বিতন্ডায় জড়িয়ে পরে। একপর্যায়ে দু’ওয়ার্ডের ছাত্রলীগ নেতাকর্মীরা লাঠি-সোটা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় ১০ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা ১১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ সেজানকে কুপিয়ে জখম ও চারজনকে পিটিয়ে আহত করে। কোতয়ালী মডেল থানার ওসি মোঃ শাখায়াত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে কোতয়ালী মডেল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

বরিশাল মাধ্যমিক শিক্ষা কার্যালয়ে দুর্বৃত্তদের অগ্নিসংযোগ

নগরীর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের কার্যালয়ে অগ্নিসংযোগ করেছে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা। বুধবার দিবাগত গভীর রাতে নগরীর গোঁড়াচাদ দাস রোডের এ কার্যালয়ের নিচ তলায় অগ্নিসংযোগ করা হয়। এতে কার্যালয়ের চেয়ার, টেবিল, কম্পিউটার, প্রিন্টার মেশিনসহ গুরুত্বপূর্ণ বেশ কিছু ডকুমেন্ট ভস্মিভূত হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি মোঃ শাখায়াত হোসেন জানান, কার্যালয়ের উত্তর পাশের একটি জানালার গ¬াস ভেঙ্গে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা কার্যালয়ের ভেতরে আগুন ছুড়ে মারে। তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সরকারবিরোধী কোনো চক্র শিক্ষা সংশি¬ষ্ট প্রশাসনকে বিভ্রান্তিতে ফেলতে এ অগ্নিসংযোগ করেছে।

বরিশালে খাল থেকে জেলের লাশ উদ্ধার

সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের ভেদুরিয়া এলাকার একটি খাল থেকে বৃহস্পতিবার দুপুরে সরফ আলী (৪৫) নামের এক জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। সরফ আলী টুমচর গ্রামের নুর মোহাম্মদের পুত্র।
সাহেবেরহাট বন্দর থানার ওসি মোঃ রেজাউল করিম জানান, স্থানীয়রা খালে লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেন। লাশের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য চালু নেই