বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের জয় উৎসর্গ করলেন আইভী

বিপুল ভোটের ব্যবধানে দ্বিতীয়বারের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় সেলিনা হায়াৎ আইভী তার এই বিজয়কে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সব মুক্তিযোদ্ধার প্রতি উৎসর্গ করেছেন।

বৃহস্পতিবার রাতে তার বিপুল বিজয় চূড়ান্ত হওয়ার পর নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আইভী। এ সময় বিপুলসংখ্যক নেতাকর্মী তার বাসায় ভিড় জমান।

আইভী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আমার ওপর, নারায়ণগঞ্জবাসীর ওপর যে আস্থা ও বিশ্বাস রেখেছিলেন এর প্রতি নারায়ণগঞ্জের মানুষ সম্মান দেখিয়েছেন। আমি সর্বস্তরের মানুষের কাছে কৃতজ্ঞ।’

আইভী জানান, তিনি উন্নয়নমূলক যেসব কাজ শুরু করেছিলেন তা অব্যাহত রাখবেন। দ্বিতীয়বারের মতো দায়িত্ব গ্রহণ করে তিনি নারায়ণগঞ্জকে একটি আদর্শ সিটিতে রূপান্তর করবেন।

আইভী তার দলের সর্বস্তরের নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি জানান, তাকে বিজয়ী করার ক্ষেত্রে দলের সবাই কাজ করেছেন। কারও মধ্যে কোনো বিভেদ ছিল না।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের দ্বিতীয় নির্বাচনে প্রায় ৭৮ হাজার ভোটের ব্যবধানে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে পরাজিত করেন সেলিনা হায়াৎ আইভী। গতবারের নির্বাচনে তিনি এক লাখ ভোটের বেশি ব্যবধানে তার প্রতিদ্বন্দ্বী শামীম ওসমানকে পরাজিত করেছিলেন।



মন্তব্য চালু নেই