বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নানা আয়োজনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। দিবসটি উপলক্ষে শনিবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন দলের নেতাকর্মীরা। বিকেলে লালদীঘির ময়দানে জনসভার আয়োজন করা হয় নগর আওয়ামী লীগের পক্ষ থেকে।

জনসভায় নগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরীর অনুপস্থিতিতে তার লিখিত বক্তব্য পাঠ করা হয়। এতে তিনি বলেন, ‘একদিকে অবরুদ্ধ হওয়ার নাটক অন্যদিকে সহিংসতা করে দেশের অগ্রগতিকে রুখে দিতে মরিয়া খালেদা জিয়া। জঙ্গি, মৌলবাদী ও যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে সরকার শক্ত অবস্থান নিয়েছে। স্বাধীনতার শত্রু, উন্নয়নের শত্রু ও প্রগতিশীলতার শত্রুদের সঙ্গে বিএনপি গাটছড়া বেঁধেছে। তাই জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে।’

নগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরির সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. জ্যোতি প্রকাশ দত্ত।

বক্তব্য রাখেন- নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দিদারুল আলম চৌধুরী, নগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু, নগর ছাত্রলীগের সভাপতি ইমরুল আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি।



মন্তব্য চালু নেই