ফোন সেক্স করেছেন? প্রশ্ন প্রিয়ঙ্কাকে! উত্তরে কী বললেন কোয়ান্টিকো-সুন্দরী?

প্রিয়ঙ্কা চোপড়া সিঙ্গল। তাঁর প্রেমজীবন সম্পর্কে কিছুই জানা যায় না। মাঝে একবার তিনি বলেছিলেন যে তাঁর জীবনে কেউ আছেন কিন্তু তিনি কে সেটা তিনি একেবারেই জানাতে রাজি নন। প্রেমকে অন্যের নজর থেকে আটকে রাখতেই নাকি এমনটা করেন প্রিয়ঙ্কা, এমন কথাও বলেছিলেন। প্রেম লুকিয়ে রাখার ব্যাপারে প্রিয়ঙ্কা যে খুব স্মার্ট, সেটা বলতেই হবে। কিন্তু প্রিয়ঙ্কার থেকেও স্মার্ট হলেন কর্ণ জোহর।

আর তাঁর ক্ষুরধার প্রশ্নের সামনে দাঁড়াতে পারাটা খুব মুশকিল। অনেক তারকাই ‘কফি উইথ করণ’-এ এসে বহু ব্যক্তিগত কথা বলে ফেলেছেন।

সেই দলে নাম লেখালেন এবার প্রিয়ঙ্কাও। সম্প্রতি তাঁর স্পেশাল এপিসোডটি শ্যুট করা হয়েছে যা খুব তাড়াতাড়িই টেলিকাস্ট হবে স্টার ওয়র্ল্ড-এ। এই শো-তেই কর্ণ বহু ব্যক্তিগত প্রশ্ন করেছেন প্রিয়ঙ্কাকে।

প্রিয়ঙ্কা কখনও তাঁর পার্টনারের সঙ্গে একসাথে স্নান করেছেন কি না, কখনও লাইট জ্বালিয়ে যৌনতার অভিজ্ঞতা হয়েছে কি না বা ব্রেক-আপের বহুদিন পরে কোনও পুরনো প্রেমিকের সঙ্গে দেখা হলে তাঁকে চুম্বন করেছেন কি না— পর পর এমন বেশ কিছু প্রশ্ন ছুড়ে দেন কর্ণ। তার পরেই তিনি জিজ্ঞাসা করেন যে প্রিয়ঙ্কা কি কখনও দূরভাষ-যৌনতা বা ফোন সেক্স করেছেন। এই প্রশ্ন শুনে প্রিয়ঙ্কার প্রতিক্রিয়া ছিল, ‘আমার মা যেন এই শো-টা না দেখে…’।

কিন্তু এর পরে তিনি উত্তরে হ্যাঁ বলেছেন কি না, সেটা এখনও রহস্য কারণ এখনও পর্যন্ত এই এপিসোডের যে প্রোমোটি দেখিয়েছে স্টার ওয়র্ল্ড, সেখানে প্রিয়ঙ্কার উত্তরটি দেখানো হয়নি। খুব স্বাভাবিক, ওটাই সেরা চমক। তাই সত্যিই প্রিয়ঙ্কা এই প্রসঙ্গে কী বলেছেন তা জানতে কিছুদিন অপেক্ষা করতে হবে। অবশ্য কয়েকটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন বলছে, প্রিয়ঙ্কার জীবনে ফোন সেক্সের অভিজ্ঞতা রয়েছে এবং শো-তে সেটা স্বীকার করেছেন তিনি।



মন্তব্য চালু নেই