ফেসবুক ফিরে দিল নিখোঁজ সম্রাটকে

গত তিন দিন ধরে নিখোঁজ মাদ্রাসা ছাত্র সম্রাট মিয়া (১২)। মা-বাবার চোখে ঘুম নেই। সন্তানকে ফিরে পেতে কতই না দৌড়ঝাঁপ দিয়েছেন পরিবারের লোকজন। শেষ পর্যন্ত সন্তানের আশাই ছেড়ে দিয়েছিল মা-বাবা।

অবশেষে মা-বাবার কোলে নিখোঁজ সম্রাটকে ফিরে দিল সামাজিক যোগাযোগের মাধ্যম হিসাবে পরিচিত ফেসবুক। সম্রাট সাদুল্যাপুর উপজেলার জয়েনপুর গ্রামের সুলতান মিয়ার ছেলে ও হাফেজিয়া মাদ্রাসার ছাত্র।

সম্রাটের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২৭ জানুয়ারি সকাল ১০টার দিকে বগুড়া দুপচাঁচিয়া উপজেলার বাজারদিঘী আশরাফুল উলুম আবুবক্কর সিদ্দিক হাফেজিয়া মাদ্রাসা থেকে বাড়ী ফেরার জন্য বের হয় সম্রাট। পরে সে আর বাড়ীতে ফিরে আসেনি। এ ব্যাপারে সম্রাটের পিতা সুলতান মিয়া সাদুল্যাপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

অপরদিকে, সাদুল্যাপুর উপজেলার কলেজ ছাত্র রুজেল আকন্দ বিষয়টি শুনে ফেসবুকে একটি হারানো বিজ্ঞপ্তি দেয়। পরে বগুড়া জেলার মেহেদুল ইসলাম ফেসবুকে দেয়া বিজ্ঞপ্তি দেখে বগুড়া থানায় খবর দেয়। সে মতে, মেহেদুল ইসলামসহ পুলিশ সম্রাটকে বগুড়া রেলওয়ে ষ্টেশন থেকে আজ দুপুর ১টার দিকে উদ্ধার করে।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, সম্রাটের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা বগুড়ার উদ্দেশ্যে রওনা হয়েছেন।



মন্তব্য চালু নেই