ফের আনুশকাকে প্রেম নিবেদন বিরাটের

ভ্যালেন্টাইনস ডে-তে রাখঢাক না রেখে মনের কথাটা দুনিয়ার সামনে বলেই ফেলেছিলেন বিরাট কোহলি। টুইটারে গার্লফ্রেন্ড আনুশকা শর্মার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে জানিয়েছিলেন, আনুশকাই তার ভালবাসা। যদিও সে ছবি পরে তিনি ডিলিট করে দিয়েছিলেন। তবে ভালবাসা ডিলিট হয়নি। অন্তরে তা ভালভাবেই লালিত-পালিত হচ্ছিল।

আন্তর্জাতিক নারী দিবসে যা ফের প্রকাশ্যে এল। জীবনের সবচেয়ে প্রিয় ও কাছের দুই নারীকে এদিন কুর্নিশ জানালেন ভারত অধিনায়ক। একজন মা। অন্যজন আনুশকা।

মঙ্গলবারই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কঠিন লড়াই জিতে চার টেস্টের সিরিজে সমতায় ফিরেছে টিম ইন্ডিয়া। ফলে বেশ চনমনে মেজাজে রয়েছে বিরাট-সহ গোটা দল। আর বুধবার নারী দিবস উপলক্ষ্যে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন ক্যাপ্টেন কোহলি। যেখানে একদিকে তাকে মা সরোজ কোহলি এবং অন্যদিকে আনুশকা শর্মার সঙ্গে দেখা যাচ্ছে।

প্রত্যেক নারীকে নারী দিবসের শুভেচ্ছা জানিয়ে বিরাট লিখেছেন, ‘আমার জীবনের দুই সবচেয়ে শক্তিশালী নারীকে শুভেচ্ছা জানাতে চাই। একজন আমার মা। যিনি কঠিন সময়ে পরিবারকে একা হাতে সামলেছেন। আরেকজন আনুশকা। সব প্রতিকূলতার সঙ্গে লড়াই করে ঠিক জিনিসটা বেছে নেওয়া এবং চিন্তাধারায় পরিবর্তন আনার জন্য ওকে অভিনন্দন জানাই।’

সম্প্রতি আনুশকার ছবি ‘ফিল্লৌরি’ নিয়ে নানা ধরনের গুজব রটেছিল। শোনা যাচ্ছিল, আনুশকার ছবিটির অন্যতম প্রযোজক নাকি কোহলি। তবে আনুশকা সাফ জানিয়ে দেন, তার নিজের ছবির প্রচার থেকে প্রযোজনা করতে তিনি নিজেই সক্ষম। অর্থাৎ তিনি নিজের কাজের জন্য বয়ফ্রেন্ডের উপর নির্ভরশীল নন। আর প্রেমিকার এই ভাবমূর্তিকেই কুর্নিশ জানিয়েছেন বিরাট। এবার দেখার সোশ্যাল মিডিয়ায় বিরাটের ছবি পোস্ট নিয়ে আনুশকা কী প্রতিক্রিয়া দেন।

সূত্র : সংবাদ প্রতিদিন



মন্তব্য চালু নেই