ফের অন্তস্বত্ত্বা ঐশ্বর্য!

সম্প্রতি বিয়ের সপ্তম বর্ষ পূরণ করলেন বলিউডের দুই তারকা যুগল অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। এই সাত বছরে তাদের প্রেমের ফসল একমাত্র মেয়ে আরাধ্য। যার জন্য অভিনয় থেকেও নিজেকে গুটিয়ে নিয়েছেন ঐশ্বর্য। এবার মনে হয় ফের ছোট ভাই বা বোন পেতে যাচ্ছে আরাধ্য। আবার নাকি সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া অন্তস্বত্ত্বা হয়ে পড়েছেন বলে বলিউডে গুঞ্জন রটেছে।

যদিও অনেকদিন আগে থেকেই ঐশ্বরিয়ার দ্বিতীয়বারের মতো অন্তস্বত্ত্বা হওয়ার গুঞ্জন আছে। কিন্তু এই গুঞ্জনের পালে বাতাস দিয়েছে সম্প্রতি ভারতের একটি পত্রিকা।মুম্বাইতে হয়ে যাওয়া সাম্প্রতিক লোকসভা নির্বাচনে স্বামী অভিষেক ও শ্বশুর অমিতাভের সঙ্গে ভোট দিয়ে বের হওয়ার সময় অন্তস্বত্ত্বা নারীদের মতো লম্বা ঝুল ধুসর রঙের পোশাক পড়া অবস্থায় ঐশ্বরিয়ার ছবি তোলা হয়। অন্তস্বত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ে। ভোট কেন্দ্র থেকে বেড়িয়ে ঐশ্বরিয়া, অভিষেক আর অমিতাভ তিন জনই আঙুলের অমোচনীয় কালি দেখিয়ে হাসি মুখে ছবি তোলেন।

এছাড়া আগ থেকেই একবার অভিনয়ে ফেরার ঘোষণা দিয়েও সম্প্রতি আবার ঐশ্বরিয়ার পিছিয়ে যাওয়া নিয়েও কথা হয়েছে। অনেকেই বলছেন অন্তস্বত্ত্বা হওয়ার কারণে ঐশ্বরিয়া হাতে কোনো কাজ নিতে চাইছেন না।

যদিও বচ্চন পরিবার এ নিয়ে কোনো মন্তব্য এখনো করেনি। তবে তাতে গুঞ্জন থেমে নেই বরং তা বাড়ছে।



মন্তব্য চালু নেই