ফেব্রুয়ারিতে মোদির সঙ্গে সাক্ষাত্? সৌরভের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা আরও বাড়ল

এপ্রিলেই কি বিজেপিতে যোগ দিচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়? আপাতত জোর জল্পনা বিজেপি শিবিরে। দলীয় সূত্রের দাবি, অনিশ্চয়তা অতীত, এবার তাঁর যোগদান শুধু সময়ের অপেক্ষা।

শোনা যাচ্ছে, বিজেপিতে যোগ দেওয়া নিয়ে দলের শীর্ষ নেতৃত্বের তরফ থেকে একপ্রস্থ কথাও বলা হয়েছে সৌরভের সঙ্গে। এদিকে, জল্পনায় তাঁর নাম উঠে আসার পর তা খারিজ করেননি সৌরভ। আর তার এই অবস্থানই উত্সাহিত করে তুলেছে বিজেপির সাধারণ কর্মীদের।

বিজেপি সূত্রের দাবি, ফেব্রুয়ারিতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। স্বচ্ছ ভারত অভিযানে তাঁকে যোগ দেবার আহ্বান জানিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী। সেই কর্মসূচীতে যোগ দেওয়া আগে নিজেই একবার মোদির সঙ্গে কথা বলতে আগ্রহী সৌরভ। সেই সাক্ষাতের সম্ভাবনা ঘিরেও জোর জল্পনা দলীয় কর্মীদের মধ্যে।

ফেব্রুয়ারিতেই অস্ট্রেলিয়া পাড়ি দেবেন প্রাক্তন ভারত অধিনায়ক। দেড় মাস ধরে চলবে ক্রিকেট বিশ্বকাপ। ধারাভাষ্য দেওয়ার জন্য অস্ট্রেলিয়ায় থাকবেন সৌরভ। ২৯ মার্চের ফাইনাল ম্যাচের পরই, তাঁর দেশে ফেরার কথা। বিজেপি সূত্রের দাবি, বিশ্বকাপ পর্ব না মেটা পর্যন্ত কোনও চূড়ান্ত ঘোষণার পক্ষে নন সৌরভ। তবে কি বিশ্বকাপ শেষে দেশে ফেরার পরই সেই চূড়ান্ত ঘোষণা? এনিয়েও জোর জল্পনা বিজেপি কর্মীদের মধ্যে।



মন্তব্য চালু নেই