ফুলবাড়ীতে প্রতিদিনেই ঘটছে মটর সাইকেল চুরি ও ছিনতাইয়ের ঘটনা

দিনাজপুরের ফুলবাড়ীতে আইশৃংখলার চরম অবনতি দেখা দিয়েছে। প্রতিদিনেই ঘটছে বাড়ীতে চুরি ও মটর সাইকেল ছিনতাইয়ের ঘটনা। মটর সাইকেল চোর সন্দেহে থানা পুলিশ কয়েকজন মুখচেনা ব্যাক্তিকে আটক করলেও এখন পর্যন্ত চুরি বা ছিন্তাই হওয়া কোন মটর সাইকেল উদ্ধার করতে পারেনি , এতে উদ্বিঘ্ন হয়ে পড়েছে পৌরবাসী।

এদিকে প্রতিদিনে রহরহ বাড়ী চুরি ও মটর সাইকেল ছিন্তাই হওয়ায় আইনশৃংখলা বাহিনীর প্রতি ক্ষোভ বাড়ছে সাধারন মানুষের।
জানা গেছে আজ শুক্রবার ভোর রাতে পৌর শহরের মেইন রোডের ধারে মধ্যগৌরীপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে ব্যবসায়ী সাইদুর রহমানের বাড়ীর গ্রিলের দরজা কেটে তার ব্যবহারীত বাজাজ প্লাটিনা একটি মটর সাইকেল চুরি হয়েছে , এর দু’দিন আগে উপজেলার বর্ম্মচারী নামক স্থান থেকে দলিল লেখক আল আমিন এর পথরোধ করে তার নিকট থেকে মটর সাইকেলটি ছিন্তাইয়ের ঘটনা ঘটেছে। এর কয়েক সপ্তাহ আগে পৌর এলাকার চকচকা গ্রামের ব্যবসায়ী সামছুল মন্ডলের বাড়ীর গেট ভেঙ্গে তার মটর সাইকেলটি চুরি হয়েছে, তার দু’সপ্তাহ পূর্বে সুজাপুর গ্রাম থেকে দু’টি মটর সাইকেল চুরি হয়েছে, বাজার করতে এসে পৌর শহর থেকে চিন্তামন এলাকার বাসীন্দা এজাজ মুন্সির মটর সাইকেল টি চুরি হয়েছে। তা ছাড়া উপজেলার পাকড় ডাঙ্গা নামক স্থান থেকে মটর সাইকেল ছিন্তাইয়ের ঘটনা ঘটেছে। এছাড়াও পৌর এলাকার সুজাপুর মধ্য গৌরীপাড়া, কাটাবাড়ী, স্বজনপুকুরসহ বিভিন্ন এলাকায় দিন-দুপুরে একাধিক বাড়ী চুরির ঘটনা ঘটেছে।
পৌর এলাকার বিভিন্ন সুত্রে জানা গেছে গত দু’মাসে প্রায় শতাধিক চুরি ছিন্তাইয়ের ঘটনা ঘটায় উদ্বিঘ্ন হয়ে পড়েছে পৌরবাসী।

ফুলবাড়ী থানায় খোজ নিয়ে জানা গেছে, গত দু’মাসে মটর সাইকেল চোর সন্দেহে ৫ থেকে ৭জনকে আটক করেছে থানা পুলিশ, কিন্তু এখন পর্যন্ত চুরি বা ছিন্তাই হওয়া কোন মটর সাইকেল উদ্ধার হয়নি।

থানার ওসি এবিএম রেজাউল ইসলাম জানিয়েছেন, মটর সাইকেল চোরের আন্তজেলা সদস্যকেও আটক করেছে পুলিশ তার নিকট থেকে একটি চোরাই মটর সাইকেল উদ্ধার করা হয়েছে। এছাড়াও অনেককে সন্দেহ জনক ভাবে আটক করা হয়েছে সব মিলিয়ে মটর সাইকেল চোরদের ধরার জন্য পুলিশ তৎপর আছে।



মন্তব্য চালু নেই