ফুটন্ত কোকাকোলায় আই ফোন ফেলে দিলে ঘটে এই অবিশ্বাস্য ঘটনা

এই ফোন কতটা টেকসই? সেই পরীক্ষাই করতে চেয়েছিল টেকরেক্স নামের একটি ইউটিউব চ্যানেল। তারা তাদের একটি অদ্ভুত পরীক্ষার ভিডিও পোস্ট করেছে ইউটিউবে।

এযুগের মোবাইল দুনিয়ায় নিঃসন্দেহে সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড হল আইফোন। কিন্তু এই ফোন কতটা টেকসই? সেই পরীক্ষাই করতে চেয়েছিল টেকরেক্স নামের একটি ইউটিউব চ্যানেল। তারা তাদের একটি অদ্ভুত পরীক্ষার ভিডিও পোস্ট করেছে ইউটিউবে।

কী সেই পরীক্ষা?

ভিডিও-এ দেখা যাচ্ছে, একটি সসপ্যানে কোকাকোলা ফোটানো হচ্ছে। কোকাকোলা যখন সসপ্যানে টগবগ করে ফুটতে আরম্ভ করেছে, তখনই সেই কোকাকোলায় ফেলে দেওয়া হচ্ছে একটি ব্র্যান্ড নিউ আইফোন সিক্স। আর তারপরেই ঘটছে আশ্চর্য কাণ্ড।

দেখা যাচ্ছ‌ে, প্রথমে আইফোনে ‘টেমপারেচর ওয়ার্নিং’ ফুটে উঠছে। অর্থাৎ নির্ধারিত তাপমাত্রার বেশি বেড়ে গিয়েছে আইফোনের তাপমাত্রা। কিন্তু তারপরেও ফোনটিকে তোলা হচ্ছে না ফুটন্ত কোকাকোলা থেকে। এরপরে দেখা যাচ্ছে, একটু একটু করে আইফোনটি গলে মিশে যাচ্ছে ফুটন্ত কোকাকোলায়। বেশ কিছুক্ষণ পরে কোকাকোলার আকার হচ্ছে একেবারে গাঢ় চারকোলের মতো।

ভিডিওটি কোকাকোলা থেকে তুলে নেওয়ার পরে দেখা যাচ্ছে, ফোনের উপরের কোটিং-টি একেবারে উঠে গিয়েছে, এবং ফোনটির অবস্থা একেবারে বিধ্বস্ত। এই ভিডিওর মাধ্যমে প্রমাণ করার চেষ্টা করা হচ্ছে যে, আইফোন একেবারেই পলকা।-এবেলা



মন্তব্য চালু নেই