ফিটনেস ম্যাগাজিনের প্রচ্ছদে সেরেনা

মার্কিন কৃষ্ণকলি সেরেনা উইলিয়ামস। বয়স প্রায় ৩৩ ছুঁই ছুঁই। এ বয়সেও টেনিস কোর্টে খেলে যাচ্ছেন দোর্দন্ড প্রতাপেই। টেনিস কোর্টের পাশাপাশি ফ্যাশনেও এবার ঝড় তুলেছেন নাম্বার ওয়ান। ফিটনেস ম্যাগাজিনের প্রচ্ছদে নিজের জায়গা করে নিয়েছেন সেরেনা।

নিজেকে ফিট রাখতে বেশ ঘাম ঝরিয়ে যাচ্ছেন মার্কিন ললনা। ফিটনেস নিয়ে সেরেনা বলেছেন, ‘এই ফিটনেসে ভক্তরা প্রশংসা করেছে। ফলে আমি গর্বিত।’ তিনি আরো বলেন, ‘দীর্ঘদিন খেলা ধরে রাখতে আমি আরো পরিশ্রম করতে চাই। যোগ, নাচ ও ব্যায়াম নিয়মিতই করছি আমি। ফলে শরীরের গাঁথনি ও মাংশপেশিতে সমস্যা হয়নি।’ খেলার সময় তিনি বেশ কয়েকবার ইনজুরিতে পড়েছেন। আবারো ফিরেছেন চমৎকারভাবে।

এদিকে, সেরেনা উইলিয়ামস ডব্লিউটিএ টেনিস র‌্যাংকিংয়ের শীর্ষস্থান ধরে রেখেছেন। দ্বিতীয় স্থানে থাকা লিনার চেয়ে তার ব্যবধান আকাশ-পাতাল। উইলিয়ামস যেখানে ১২ হাজার ৩৭৫ পয়েন্ট অর্জন করেছেন, সেখানে লিনার অর্জন ৭ হাজার ৫৮৫। এ ছাড়া আগি্নয়েস্কা রাডওয়ানস্কা রয়েছেন তৃতীয় স্থানে।

১৭ গ্র্যান্ড স্লামের মালিক সেরেনা শুধু টেনিস দুনিয়ায় নয়; তিনি ফ্যাশন দুনিয়ায় ঝড় তুলছেন। সেরেনা বলেছেন, ‘সবচেয়ে গুরত্বপূর্ণ হচ্ছে সবকিছুর সঙ্গে জড়িত থাকা। আমি দৌড়াই, তারপর যোগ ব্যায়াম। নাচটা শুরু করি যখন অনুশীলন থাকে না। অনেকটা মজা করেই। এখন তো ১০ মিনিট দৌড়াই, তারপর নাচে অংশগ্রহণ করি।’



মন্তব্য চালু নেই