ফলোআপঃ মহিলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে ’পুলিশ’র জিডি

নীলফামারীর ডিমলায় সরকারী কাজে বাঁধা প্রদান ও সাব ইন্সপেক্টর কে হুমকির অভিযোগে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে সাধারন ডায়েরী করেছে পুলিশ ।

পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে ডিমলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকার স্বামী আল কদর (৪০) কে সীমা সিনেমা হল সংলগ্ন বাসা থেকে গ্রেফতার করার প্রাক্কালে জামায়াতের নেত্রী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা বাসার ভিতরে পুলিশকে ঢুকতে বাঁধা প্রদান করেন । এবং গ্রেফতার অভিযানে অংশগ্রহনকারী ডিমলা থানার সাব-ইন্সপেক্টর তাজুল ইসলামের সাথে অসৌজন্যমূলক আচরন করেন ।
জিডি-তে উল্লেখ করা হয়েছে, তিনি পুলিশের উদ্দেশ্যে বলেন ভাইস চেয়ারম্যানের স্বামীকে গ্রেফতার করা সহজ বিষয় নয় ।

সরকারী কাজে বাঁধা প্রদান এবং সাব-ইন্সপেক্টর তাজুল ইসলামের সাথে অসৌজন্যমূলক আচরন করায় পুলিশ তার বিরুদ্ধে জিডি করে । যার নং-৬০৭, তারিখ-১৬/০৫/১৫ইং।

প্রসঙ্গত, ২০১৪ সালের ৫ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনে জামায়াত নেতা আল কদর সদর ইউনিয়নের কুমারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোটকেন্দ্রে হামলা চালিয়ে ব্যালট পেপার ছিনতাই ও অগ্নিসংযোগের ঘটনায় ওই ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বেলাল হোসেন বাদী হয়ে মামলা নং-১০ দায়ের করে । উক্ত মামলার চার্জশিট ভুক্ত আসামী আল কদর ।

ডিমলা থানায় অফিসার ইনচার্জ রহুল আমিন খান জানায়, নিবাচর্নী মামলায় আল কদরকে শুক্রবার গ্রেফতার করা হয় ।

এদিকে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা জানান, তার স্বামীকে রাজনৈতিক হীনস্বার্থ বাস্তবায়নের লক্ষ্যে একটি কুচক্রী মহল উদ্দেশ্য প্রণোদিত ভাবে প্রিজাইডিং অফিসার কে দিয়ে মামলাটি করিযেছেন ।



মন্তব্য চালু নেই