ফলোআপ :

ফরিদপুরে স্ত্রী হত্যকারী ঘাতক স্বামী আটক

ফরিদপুর শহরের চরকমলাপুর এলাকায় শিখা বেগম (৩০) কে নৃসংশ ভাবে খুন করে তিন সন্তানকে নিয়ে পালিয়েও পার পেলেন না পাষন্ড স্বামী সজিব সরদার(৩৩)।

গতকাল সোমবার রাতে পুলিশের এস আই এনছের আলীর নেতৃত্বে বিলমামুদপুর থেকে তার মামা ফজল সেকের বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে কোতয়ালী থানা পুলিশের এস আই এনছের আলী জানান, পারিবারিক কলহের জেরে শিখার স্বামী সজিব হাতুরি দিয়ে পিটিয়ে তার স্ত্রী শিখাকে হত্যা করেছে বলে প্রাথমিক ভাবে সে আমাদের কাছে স্বীকার করেছে। উল্লেখ্য গত রবিবার রাতে তার স্ত্রী শিখাকে বেদম ভাবে হাতুরি দিয়ে মারপিট করে স্বামী সজিব।

পরবর্তীতে সোমবার সকালে স্থানীয়রা ঘরের মধ্যে রক্তাক্ত অবস্থায় শিখার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে স্ত্রী শিখার লাশ উদ্ধার করে। এ ঘটনার পর থেকেই শিখার স্বামী সজিব সরদার তার তিন সন্তান শুভ(৭), সোহাগ(৫) ও ১৮মাস বয়সী কাওছারকে নিয়ে পালিয়ে চলে যায়।

এ ঘটনায় শিখার বড় ভাই মোস্তফা মশালচি বাদি হয়ে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন মামলা নং- ৪৪, ধারা ৩০২,৩৪ দন্ডবিধি, তারিখ ২৬-০১-২০১৫ইং। খুন হওয়া শিখার বাড়ী ঢাকার দোহারের রায়পাড়া ইউনিয়নের নটাখোলা গ্রামে। তার পিতার নাম আবদুল খালেক।

ফরিদপুরে স্ত্রীকে হত্যা করে স্বামী উধাও



মন্তব্য চালু নেই