ফরিদপুরে এক ছেলে পেট্রোল বোমায় দগ্ধ, অন্য ছেলে নিখোঁজ, শোকে পিতার মৃত্যু

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মনপাড়া গ্রামের আমির আলী শিকদারের দুই ছেলে। বড় ছেলে আরিফ শিকদার (২৮), ছোট ভাই সজিব শিকদার (২৬) কে খুজতে গিয়ে এখন বার্ন ইউনিটে কাতরাচ্ছেন।

তিনি গত ৩ই ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে কক্সবাজার থেকে ঢাকায় ফেরার পথে কুমিল্লার চৌদ্দগ্রামে দুর্বৃত্তদের ছুড়ে দেওয়া পেট্রোল বোমার আগুনে সে দগ্ধ হন। এতোসব শোক সইতে না পেরে তার পিতা আমির আলীর গত শনিবার মৃত্যুর কলে ঢলে পরেছেন নিজ বাড়ীতে। ঘটনা সূত্রে জানাগেছে, আমির আলী শিকদারের বড় ছেলে আরিফ গত ৩ই ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে কক্সবাজার থেকে ঢাকায় ফেরার পথে কুমিল্লার চৌদ্দগ্রামে দুর্বৃত্তদের ছুড়ে দেওয়া পেট্রোল বোমার আগুনে দগ্ধ হয়। ঐ বাসের ৮জন যাত্রী মারা গেলেও আরিফ দগ্ধ হয়ে ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। আরিফের ছোট ভাই সজিব গত ২৯ জানুয়ারি অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে কক্সবাজারের কুতুবদিয়া চ্যানেলে ট্রলার ডুবিতে নিখোঁজ হয়। সেই নিখোঁজ ছোট ভাইকে খুঁজতে কক্সবাজার গিয়েছিল আরিফ। কিন্তু ভাইয়ের সন্ধান না পেয়ে ফেরার পথে অগ্নি দগ্ধ হয় সে।

আজিমনগর ইউনিয়নের চেয়ারম্যান হারুন-অর-রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছোট ছেলে নিখোঁজ, বড় ছেলে বার্ণ ইউনিটে যন্ত্রণায় কাতরাচ্ছে-এ খবর পেয়ে আরিফের পিতা আমির আলী দুঃশ্চিন্তায় পাগলের মত হয়ে যায়।

অবশেষে শনিবার সন্ধায় হঠাৎ মারা যান তিনি। এ ঘটনায় ব্রাহ্মনপাড়া গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।



মন্তব্য চালু নেই