ফরিদপুরে উপজেলা চেয়ারম্যান হারিয়ে পাওয়া সোনার ব্যাগ ফিরিয়ে দিলেন

ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহতেশাম হোসেন বাবর ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোকাররম মিয়া বাবু ফিরিয়ে দিলেন হারিয়ে পাওয়া সোনার ব্যাগ ও দামি দুটি মোবাইল সেট যার আনুমানিক মূল্য ৯ লক্ষ ৪০হাজার টাকা।

গত শুক্রবার কানাইপুরে মিটিং করতে যাওয়ার সময় সদর উপজেলার পরিষদের সামনে ব্যাগ দুটি পান তারা। ব্যাগে থাকা মোবািইল ফোনে ফোন দিয়ে তাদের ডেকে নিয়ে এসে শনিবার বেলা সাড়ে ১১টায় ফরিদপুরের পুলিশ সুপার মোঃ জামিল হাসানের উপস্থিতিতে পুলিশ সুপারের কক্ষে স্বর্ণালঙ্কারগুলো ও দুটি দামি মোবাইল সেট মালিককের হাতে তুলে দেন।

স্বর্ণালঙ্কারের মালিক ঢাকার মিরপুরের মোঃ মনিরুজ্জামান মিজানের স্ত্রী সেলিনা আক্তার জানান, উপজেলা চেয়ারম্যান সাহেবের এমন র্কীতিতে আমারা অভিভূত এমন লোক পৃথীবিতে আছে বলে এই পৃথিবী টিকে আছে আল্লাহ তাকে ভালো রাখুন।

DSCN5567

তারা জানান, ফরিদপুর শহরের আলীপুর এলাকায় আত্মীয়ের বাড়িতে বিয়ের দাওয়াত খেয়ে রাত ১০টার দিকে প্রাইভেটকার যোগে ঢাকায় ফিরছিলাম পথিমধ্যে রাজবাড়ী রাস্তার মোড় এলাকায় গেলে পেছন থেকে গাড়ীর বক্স খুলে ব্যাগ দুটি পড়ে যায়।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর জানান, হক টাকার মাল আল্লাহ কোখনই হারিয়ে যেতে দেননা। এখন থেকে স্বর্ণ ও মোবাইল সেট ফিরিয়ে দেওয়ার মধ্য দিয়ে মানুষের মধ্যে সচেতনতা বোধের সৃষ্টি হবে।

যাতে সকল শ্রেণী-পেশার মানুষের কুড়িয়ে পাওয়া সামগ্রী যতোই মূল্যবান হোক না কেন হারিয়ে কোন কিছু পেলে তা মালিককে ফিরিয়ে দেওয়ার আহবান জানান তিনি।



মন্তব্য চালু নেই