প্রেমে ব্যর্থ ডাকপিয়নের কাণ্ড!

প্রেমে ব্যর্থ হওয়ার পর নিজের ঝুলিটাকেই পাথরের মত ভারি মনে হচ্ছিল এক ব্রিটিশ ডাকপিয়নের। তাই তিনি প্রায় ৩শ চিঠি এবং পার্সেল ডাস্টবিনে ছুড়ে ফেলেন। এ ঘটনায় তার জেল-জরিমানা হয়েছে।
ইদানিং মেইল ব্যাগটাকে খুব ভারি মনে হচ্ছিল নটিংহাম শহরের ডাকপিয়ন সন্দীপ সিংয়ের। বেচারীর আর কী দোষ বলুন! প্রেমিকার সঙ্গে ছাড়াছাড়ি হওয়ায় ২৭ বছরের এ যুবকের মন যায় ভেঙে। দুশ্চিন্তায় তার ওজনও বেশ কমে গিয়েছিল। সব মিলিয়ে প্রায় সাড়ে তিন স্টোন ওজন কমে গিয়েছিল তার।
ডাকপিয়ন সন্দীপ সিংএজন্য গত কিছুদিন ধরেই চিঠির ব্যাগটাকে তার পাথরের মত ভারি মনে হচ্ছিল। তাই বিলি করার বদলে কিছু চিঠি ফেলে দিতে শুরু করেন। তিনি ভেবেছিলেন, মোবাইলের যুগে এসব চিঠির কীইবা আর গুরুত্ব! তবে এগুলোর মধ্যে চিঠি ছাড়াও ছিল টেলিফোন বিল, ব্যাংক স্টেটমেন্টস এবং ক্রেডিট কার্ড বিল।
গত তিন সপ্তাহ ধরে তিনি ২২৯টি চিঠি ফেলে দিয়েছিলেন ডাস্টবিনে। আরো ৫০টি চিঠি রেখে দিয়েছিলেন নিজের কারবুট এবং বিছানার তলায়। পরে ডাস্টবিন সাফ করতে এসে ওইসব চিঠি উদ্ধার করে পরিচ্ছন্ন কর্মীরা। এ ঘটনায় গত বৃহস্পতিবার চুরি এবং চিঠি বিলিতে বিলম্বের অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। শাস্তিস্বরূপ তার ৮ দিন ৮ ঘণ্টা জেল এবং আরো ২৩শ ইউরো জরিমানা করা হয়েছে।



মন্তব্য চালু নেই