প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কিশোরীকে নেশা খাইয়ে মারধর

ঝিনাইদহের কালীগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় নবম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে জোর করে কেরোসিনের সঙ্গে নেশা খাইয়ে ব্যাপক মারধর করেছে তিন বখাটে যুবক। গুরুতর আহতাবস্থায় তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে বখাটের হাতে ছাত্রী লঞ্ছিত হওয়া খবর পেয়ে হাসপাতালে ছুটে গেছেন ঝিনাইদহ ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাদেকুর রহমান, ছাত্রলীগের উপজেলা সভাপতি মিঠু মালিতা। তারা এই ন্যক্কারজনক ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ ঘটনায় বখাটেদের গ্রেফতারের দাবিতে রাতে শহরে মিছিল করেছে ছাত্রলীগ।

কিশোরীর বাবা জানান, দীর্ঘদিন যাবৎ তার মেয়েকে আড়পাড়া এলাকার মিলটনের ছেলে হৃদয়, বদর উদ্দিনের ছেলে শিমুল ও আয়াতুল্লাহ নামের তিনজন বখাটে প্রতিদিন উত্ত্যাক্ত করতো। রোববার সন্ধ্যার সে প্রাইভেট পড়ে বাসায় আসার পথে পৌরসভার গোরস্থান এলাকায় তার গতিরোধ করে বখাটেরা। এরপর তার মুখে জোর করে নেশাদ্রব্য দিয়ে তাকে ব্যাপক মারধর করে।

পরে এলাকাবাসী এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। অচেতন অবস্থায় ছাত্রীকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার চিকিৎসায় সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে। ওই তিন বখাটেদের গ্রেফতারের দাবিতে উপজেলা ছাত্রলীগের সভাপতি মিঠু মালিথার নেতৃত্বে শহরে একটি মিছিল বের করা হয়।

কালীগঞ্জ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. এম এ কাফি জানান, সন্ধ্যার পর কিশোরীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধারণা করা হচ্ছে কেরোসিনের সাথে নেশাজাতীয় কোন দ্রব্য মিশিয়ে তাকে খাওয়ানো হয়েছে। তবে সে এখন আশঙ্কামুক্ত।

কালগীঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ছাদেকুর রহমান জানান, বখাটেদের গ্রেফতারের জন্য পুলিশকে বলা হয়েছে। তিনি নিজেও হাসপাতালে গিয়ে কিশোরীর চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন বলে জানিয়েছেন।

কালীগঞ্জ থানার এসআই বিশ্বজিত কুমার জানান, তারা বখাটেদের গ্রেফতারের জন্য সর্বোচ্চ চেষ্টা চালানো হচ্ছে।



মন্তব্য চালু নেই