প্রেমের দূত! প্রেমিক-প্রেমিকার মিলন ঘটালেন উবের চালক

অ্যাপ-বেসড ক্যাব চালকদের নানা অপরাধের খবর বারবার এসেছে খবরের শিরোনামে। কিন্তু বিশ্ব তো ভালো খারাপ মিশিয়েই। তাই একজন ভালো চালকের সঙ্গে পরিচয় করা যাক, যাঁকে ‘প্রেমের দূত’ বললে অত্যুক্তি হয় না। এই উবের চালক প্রায় ৪০০ মাইল গাড়ি চালিয়ে এক তরুণীকে পৌঁছে দিলেন তাঁর প্রেমিকের কাছে। একই সঙ্গে ভাঙলেন সবচেয়ে বেশিক্ষণ সফরের রেকর্ডও।

আক্ষরিক অর্থেই ভালোবাসার সফর। ভার্জিনিয়ার উবের ড্রাইভার জেনিস রজার (৬৪) যখন বুকিং পান, তখনও তিনি জানেন না, যিনি ক্যাব বুক করছেন, তিনি তাঁর প্রেমিকের জন্য আকুল। একবারটি তাঁকে দেখতে চান। ভার্জিনিয়া থেকে ব্রুকলিন প্রায় ৪০০ মাইল বা ৬৪৫ কিমি। গাড়িতে প্রায় ৮ ঘণ্টার সফর। কিন্তু বিষয় যখন ভালোবাসা, তখন পথের দূরত্ব বাধা হতে পারে না।

জেনিস তা হতেও দেননি। তরুণীকে তিনি গাড়িতে তোলেন ভার্জিনিয়ায়। তারপর একবারও না থেমে সোজা ব্রুকলিন। এই প্রথম এতদূর গাড়ি চালালেন কোনও মার্কিন উবের চালক। নির্দিষ্ট সময়ে ওই তরুণীকে পৌঁছে দেন তাঁর প্রেমিকের কাছে। রাস্তায় কোথাও গাড়ি থামাননি। গোটা সফরের বিল দাঁড়ায় ২৯৪.০৯ মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ১৯ হাজার টাকা)। বিল দেখে চমকানোর আগে, জেনিস নামক ওই বৃদ্ধ ড্রাইভারের সততাটাও ভাবুন।-এই সময়



মন্তব্য চালু নেই