প্রেমিকের হাত ধরে কলেজ ছাত্রী উধাও

প্রেমে মজিলে মন, প্রেম মানে না কোনো বাঁধা, আপত্তি। প্রেমের স্বীকৃতি আদায়ের জন্য অনেকই দৃষ্টান্ত স্থাপন করেছেন, করেছেন ইতিহাস রচনা। দীর্ঘদিন চুকিয়ে প্রেম অবশেষ প্রেমিকের সানিদ্ধ পেতে প্রেমিকা সব কিছু ছেড়ে প্রেমিকের হাত ধরে অজানার উদেশ্যে পাড়ি জমিয়েছে। ঘটনাটি ঘটেছে, পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে।

জানা গেছে, গত বুধবার সকালে কলেজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় সোনিয়া খাতুন (১৬) নামে কিশোরী। সে চাটমোহর মহিলা ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষে ছাত্রী ও নতুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সানোয়ার হোসেন সানোর মেয়ে।

সূত্রে জানা যায়, এ দিন সোনয়া খাতুন কলেজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হলে আর ফিরে আসেনি। পরিবারের স্বজনরা খোঁজাখুজি করে তাকে না পেলে পরে জানাজানি হয় সে প্রেমিকের সানিদ্ধ পেতে তার হাত ধরে অজানার উদেশ্যে পাড়ি জমিয়েছে।

পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলার শরৎনগর মাদ্রাসাপাড়া মহল্লার ডেন্টাল চিকিৎসক মোঃ জাবেদ আলীর ছেলে রাশেল হোসেন (১৮) সাথে দীর্ঘদিন মন দেওয়া নেওয়া চলছিল। অবশেষে সুযোগ বুঝে কপোত-কপোতী অজানার উদেশ্যে পাড়ি জমিয়েছে। গুজব উঠেছে তারা নাকি দুই মাস আগে বিয়ে করেছেন।

একটি সূত্র জানায়, মেয়েটি এখনও নাবালিকা, আইন মোতাবেক তার বিয়ের বয়স হয়নি। তাদের বাল্য বিয়ে হয়েছে। বিষয়টি তদন্ত করলে বুঝা যাবে। এব্যাপারে গুনাইগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম মওলা জানান, ঘটনাটি আমি শুনেছি। আমার জানা মতে তারা পূর্বেই বিয়ে করেছে। মেয়েটি জন্ম তারিখে ব্যাপারে তিনি বলেন, সে ১৮ বছর অতিক্রম করেছে। জেএম আর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় সূত্রে জানা গেছে, সোনিয়া খাতুন ২০১৩ ইং সালে মানবিক বিভাগ থেকে এসএসসি পাশ করেছে। সে অনুয়ায়ী তার বয়স অনেক কম রয়েছে।
ঘটনাটি টক-অব-দ্যা চাটমোহরে পরিনত হয়েছে।



মন্তব্য চালু নেই