প্রেমিকা ছিনতাইকারী রোনালদো!

মাঠে দুরন্ত এক ফুটবলার। করেন গোলের পর গোল। প্রতিপক্ষের রক্ষণে তিনি মূর্তিমান আতংক। নাম তার ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে এখন তিনি রীতিমতো আতংক নাকি সতীর্থদের কাছেও। তিনি নাকি সতীর্থদের প্রেমিকা ছিনতাই করতে ব্যস্ত। এমন খবরে সবাই নড়েচড়ে বসতেও পারেন।

রুশ মডেল ইরিনা শায়েকের সঙ্গে রোনালদোর দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক চুকে গেছে বেশকিছু দিন আগেই। তবে রিয়াল উই্ঙ্গার ক্রিশ্চিয়ানো রোনালদোর নতুন বান্ধবী এখন রিয়াল মাদ্রিদ টেলিভিশনের সাংবাদিক ভিয়ালোন। কিন্তু এখন জানা যাচ্ছে ভিয়ালোন নাকি রোনালদোর রিয়াল সতীর্থ হ্যাভিয়ের হার্নান্দেজেরও বান্ধবী।

Javier_Hernandez-1

সম্প্রতি ভিয়ালোনের সঙ্গে ঘনিষ্ট অবস্থায় দেখা গিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ধারে রিয়ালে আসা হার্নান্দেজকে। দুজনের একটি আবেগঘন ছবি ছেপেছে স্প্যানিশ ম্যাগাজিন ‘হোলা’ও। হার্নান্দেজ নাকি প্রত্যাশা করেছিলেন ভিয়ালোন যেন তাঁকে নিতে আসেন বিমানবন্দরে। বিমানবন্দরে দুজনকে যেভাবে ‘ঘনিষ্ট’ অবস্থায় দেখা গেছে, তাতে দুজনকে ‘স্রেফ বন্ধু’ বলাটা কঠিনই।

এখন প্রশ্ন, ভিয়ালোন আসলে কার বান্ধবী, রোনালদো না হার্নান্দেজ? তবে সূত্র জানাচ্ছে, রোনালদোর আগেই ভিয়ালোনোর সঙ্গে নাকি পরিচয় হার্নান্দেজের। মাঝখানে ঢুকে পড়েছেন রোনালদো। তাই গুঞ্জন চরমে, শেষ পর্যন্ত সতীর্থের বান্ধবী ছিনতাই করলেন রোনালদো?



মন্তব্য চালু নেই