প্রেমিকাকে উপহার দিতে মাসে একটি করে গাড়ি চুরি

কুয়েতে এক আজব চোর ধরা পড়েছে। বান্ধবীকে উপহার দেয়ার জন্য তিনি প্রতি মাসে একটি করে বিলাসবহুল গাড়ি চুরি করতেন। শেষে এই গাড়ি দিয়েই ধরা পড়েছেন ওই চোর। স্থানীয় আল ওয়াতন পত্রিকায় এ খবর প্রকাশিত হয়েছে। সম্প্রতি কুয়েতের আল আহমাদি এলাকা থেকে একটি দামি গাড়ি চুরি করেছিলেন ওই যুবক। বরাবরের মত এটি তুলে দিয়েছিলেন প্রেমিকার হাতে। এটি পেয়ে তো তিনি খুশিতে আটখানা। নতুন গাড়ি নিয়ে বেরিয়ে পড়লেন রাজপথে। কিন্তু কুয়েতের ট্রাফিক পুলিশের চোখ পড়তেই তিনি ওই গাড়ির গতিরোধ করেন এবং এর নারীচালককে জিজ্ঞাসাবাদ শুরু করেন। তখন ওই নারী জানান, এটি তার বয়ফ্রেড উপহার দিয়েছেন। প্রতি মাসেই তিনি তাকে একটি করে বিলাসবহুল গাড়ি উপহার দিয়ে থাকেন। তবে এটি চুরি করা গাড়ি জানতে পেরে বিস্ময়ে হতবাক হয়ে যান ওই নারী।
তখন তিনি পুলিশের কাছে তার প্রেমিকের যাবতীয় তথ্য সরবরাহ করেন। তার দেয়া তথ্যের ওপর ভিত্তি করে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর ওই গাড়িচোর জানান, তিনি তার প্রেমিকার কাছে নিজেকে কোটিপতি হিসেবে প্রচার করেছিলেন। আর এই মিথ্যাকে সত্য প্রমাণ করার জন্যই তিনি গাড়ি চুরি করতে শুরু করেন। প্রতি মাসের গোড়ার দিকে একটি করে নতুন গাড়ি পেয়ে খুবই আনন্দিত হতেন তার প্রেমিকা।
গাড়ি চুরির সময় বেশ কিছু কৌশল অবলম্বেন করতেন ওই চোর। সে মালিকের বিশেষ বাক্স থেকে প্রথমে গাড়ির চাবি চুরি করতেন। এরপর ওই গাড়ি চালিয়ে সোজা বান্ধবীর বাড়িতে চলে আসতেন। এরপর চাবি সমেত গাড়িটি তুলে দিতেন প্রেমিকার হাতে। কিন্তু এবার ধরা পড়ার পর বন্ধবী যে তাকে ছেড়ে গেছেন তা বলাই বাহুল্য।



মন্তব্য চালু নেই