প্রস্তুতি ম্যাচে হকি দলের জয়

আগামী ১৭ জানুয়ারী থেকে সিঙ্গাপুরে শুরু হতে যাচ্ছে ওয়াল্ড হকি লিগের দ্বিতীয় রাউন্ড। বাংলাদেশ জাতীয় হকি দল এই মুহুর্তে রয়েছে মালয়েশিয়ায়। কুয়ালালমপুরে প্রথম প্রস্তুতি ম্যাচে সোমবার মালয়েশিয়া অনুর্ধ্ব-২১ দলের কাছে ৩-১ গোলে হেরেছিল জিমিরা।

তবে মঙ্গলবার মালয়েশিয়ার বুকিট জলিল ন্যাশনাল স্টেডিয়ামে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মালয়েশিয়ার অনুর্ধ-২৩ দলের বিরুদ্ধে জয় পেয়েছে বাংলাদেশ। স্বাগতিক দলটির বিপক্ষে কৃষ্ণ কুমারদের জয় ৫-১ গোলের বড় ব্যবধানে। বাংলাদেশের পক্ষে মিমো দু’টি, আশরাফুল, খোরশেদ ও রুমান একটি করে গোল করেন।

প্রথম প্রস্তুতি ম্যাচে হারের কারণ হিসেবে দলের ম্যানেজার কামরুল ইসলাম কিসমত জানিয়েছেন, মালয়েশিয়া পৌছানোর ঘন্টা দুয়েকের মধ্যেই খেলতে নামতে হয়েছে ম্যাচটিতে। ফলে খেলোয়াড়রা ছিল ক্লান্ত। তারা বিশ্রামেরই কোন সুযোগ পায়নি। তবে দ্বিতীয় ম্যাচে আশাব্যাঞ্জক সফলতা প্রদর্শন করেছে খেলোয়াড়।

বুধবার বেলা ১১.২৫ মিনিটে সিঙ্গাপুরের উদ্দেশ্যে মালয়েশিয়া ছাড়বে বাংলাদেশ হকি দল। আগামী ১৫ জানুয়ারী শেষ প্রস্তুতি ম্যাচে ওমানের বিপক্ষে খেলার কথা ছিল বাংলাদেশের। তবে ওমান রাজি না হওয়ায় ইউক্রেনের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলার চেষ্টা চলছে। ১৭ জানুয়ারী প্রতিযোগিতার প্রথম ম্যাচে বাংলাদেশ মোকাবেলা করবে জাপানের।



মন্তব্য চালু নেই