‘প্রধানমন্ত্রী উত্তরপাড়াকে ভয় পাচ্ছেন’

গণতন্ত্র ও ভোটাধিকার , মত প্রকাশের স্বাধীনতা হরণ , মানবাধিকার লঙ্ঘন ,গুম, বিচার বর্হিভূত হত্যাকাণ্ড ও গণগ্রেফতার চালানোর পরও গণআন্দোলন দমাতে ব্যর্থ হয়ে এবং বিশ্ব সমপ্রদায়ের চাপ সামলাতে না পেরে প্রধানমন্ত্রী উত্তরপাড়ার ভয় পাচ্ছেন বলে মন্তব্য করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

সোমবার সংবাদ মাধ্যমে পাঠানো এক যুক্ত বিবৃতিতে দলটির নেতৃবৃন্দ বলেছেন ‘ঠাকুর ঘরে কে রে ? আমি কলা খাইনা।’ আজকের অবৈধ প্রধানমন্ত্রীরও একই অবস্থা।সরকারের থলের বিড়াল বেড়িয়ে আসছে।

নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন , দেশের জনগণ যখন সরকারের বিরুদ্ধে ফুসে উঠেছে।বিশ্ব সম্প্রদায় আজ সরকারের গণগ্রেফতার , নির্বিচারে গুলি , হত্যা , গুম ,দমন-পীড়ন, মানবাধিকার লঙ্ঘনের বিরুদ্ধে জেগে উঠেছে। সরকার যখন দেখছে তাদের গনেশ উল্টে যাচ্ছে তখন-ই ভীত-সন্ত্রস্ত হয়ে পড়েছে।

বিবৃতিতে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় যুগ্ম -সাধারণ সম্পাদক পারভেজ আল বাকীসহ সারাদেশে অসংখ্য নেতা-কর্মীদের গ্রেফতার, বাড়ি বাড়ি তল্লাশির নামে পরিবারের সদস্যদের হয়রানি, অব্যাহত গুম ,খুন, বিচার বর্হিভূত হত্যার তীব্র নিন্দা , প্রতিবাদ জানিয়ে অবিলম্বে গ্রেফতারকৃত নেতৃবৃন্দের মুক্তি এবং সরকারকে পদত্যাগ দাবি করে চলমান সংকট নিরসনের আহ্বান জানিয়েছেন স্বেচ্ছাসেবক দলে কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব হাবিব-উন-নবী খান সোহেল , সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু ও সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু।

খালেদা উত্তরপাড়ার দিকে তাকিয়ে



মন্তব্য চালু নেই