প্রথম ম্যাচেই জ্বলে উঠলেন রুবেল, একাই নিলেন ৬ উইকেট

শ্রীলঙ্কা সফরে দলের সঙ্গে থেকেও কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি। রুবেল হোসেন কদিন আগে জানিয়েছিলে, ঢাকা প্রিমিয়ার লিগে খেলতে মুখিয়ে আছেন। দেশের সবচেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই টুর্নামেন্টে আজ নিজের প্রথম ম্যাচেই জ্বলে উঠলেন ডানহাতি পেসার। নিলেন ৬ উইকেট।

বিকেএসপির তিন নম্বর মাঠে রুবেলের দারুণ বোলিংয়ে কলাবাগান ক্রীড়াচক্রকে ১৮৪ রানেই গুটিয়ে দিয়েছে প্রাইম ব্যাংক। ৮.২ ওভারে মাত্র ২১ রান দিয়ে দুটি মেডেনসহ ৬ উইকেট নিয়েছেন রুবেল।

নিজের পরপর দুই ওভারে কলাবাগানের দুই ওপেনার জসিমউদ্দিন ও মোহাম্মদ আশরাফুলকে বোল্ড করে রুবেল করেছিলেন শুরু। পরে মেহরাব হোসেন জুনিয়র, মুক্তার আলী, সঞ্জিত শাহ ও নাবিল সামাদের উইকেটও নিজের ঝুলিতে জমা করেছেন তিনি।

এদিন দারুণ বোলিং করেছেন সৌম্য সরকারও। ৯ ওভারে ৩৩ রানে ২ উইকেট তার। কলাগাবানের দুই সর্বোচ্চ রান সংগ্রাহক তুষার ইমরান (৪৭) ও হ্যামিল্টন মাসকাদজা (৩৮) সৌম্যর শিকার। ফিল্ডিংয়ে নিয়েছেন একটি ক্যাচও।

বর্তমানে জাতীয় দলের বাইরে থাকা দুই স্পিনার আব্দুর রাজ্জাক ও সোহাগ গাজী আলো ছড়িয়েছেন ফতুল্লায়। শেখ জামালের এই দুই স্পিনারের ঘূর্ণিতে ভিক্টোরিয়া অলআউট হয়েছে ২০৯ রানে। রাজ্জাক ১০ ওভারে ২৯ রানে ৪টি, সোহাগ ৯.২ ওভারে ২৯ রানে নিয়েছেন ৩ উইকেট।



মন্তব্য চালু নেই