প্রথম দিনের ‘দিলওয়ালে’ শাহরুখ

দিলওয়ালে হয়ে দুলহনিয়া নিয়ে গিয়েছিলেন সেই ১৯৯৫ সালে। তারপর থেকে বলিউডে কিং অব রোমান্সের তকমা শাহরুখের দখলে। এবার পরিচালক রোহিত শেঠির দিলওয়ালে সিনেমায় দেখা যাবে তাকে। সম্প্রতি সিনেমাটির প্রথমদিনের শুট করে ফেললেন বলিউডের বাদশা শাহরুখ।

সম্প্রতি ফ্যান সিনেমায় অ্যাকশন দৃশ্যের শুট করতে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন। গোলাপি ব্যান্ডেজ বেঁধে বিশ্রামও নিতে হয়েছিল। সে ছবি ফ্যানদের সঙ্গে ভাগ করে নিয়ে, কষ্টের মধ্যেও মজা করতে ছাড়েননি শাহরুখ। বলেছিলেন, সব ‘মাচো’ পুরুষকেই কখনো না কখনো এরকম লেগিংস পরতে হয়। স্বভাবসিদ্ধ রসিকতায় জানিয়েছিলেন, অন্তত তার মেয়ে এ ব্যাপারটাকে নিশ্চয়ই মেনে নেবে।

তবে চোটের কারণে ঘরে বসে থাকার বান্দা নন কাজপাগল শাহরুখ খান। আর তাই তড়িঘড়ি নেমে পড়লেন কাজে। এবার রোহিত শেঠির দিলওয়ালে সিনেমার শুটে। ছবির প্রথম দিনের কাজও শেষ করে ফেললেন।

রোহিত শেঠির সঙ্গে শাহরুখের আগের সিনেমা চেন্নাই এক্সপ্রেস ছিল সুপারহিট। তাই রোহিত-শাহরুখ জুটিতে আরও একটা চমকদার কিছুর প্রত্যাশায় দর্শক।

অবশ্য ইতিমধ্যেই পুরো বলিউড চমকেছে দিলওয়ালে সিনেমাটির কাস্টিং দেখে। কারণ এ সিনেমায় অনেকদিন পর আবার দেখা যাবে কাজলকে। ফলে দর্শক আবারও পাচ্ছে বলিউডের সেরা রোমান্টিক জুটি শাহরুখ-কাজলকে।

এ ছাড়া ক্যামিও রোলে চমক হিসেবে রয়েছেন অজয় দেবগন। কিছুদিন আগে সিনেমা মুক্তিকে কেন্দ্র করে শাহরুখ-অজয় ঝামেলার কথা বলিউড এখনো ভুলে যায়নি। তাই এরকম কাস্টিং টাইটেল কার্ডে আনতে পারার জন্য অনেকেই সাধুবাদ জানাচ্ছেন পরিচালক রোহিতকে। সিনেমাটিতে আরও অভিনয় করছেন বরুণ ধাওয়ান ও কৃতি সোনানা।

আর এ সিনেমাটি কেমন হতে চলেছে? শাহরুখ-রোহিত যে ব্যাকগ্রাউণ্ডে বসে তাদের প্রথমদিনের কাজের ছবি তুলেছেন, তাতেই বোঝা যায় এ সিনেমা কেমন হতে চলেছে।



মন্তব্য চালু নেই