প্রতিষ্ঠার ১০বছর পূর্তিতে বাংলালিংকের অগমেন্টেড রিয়েলিটি

বাংলাদেশে নিজেদের কার্যক্রমের দশ বছর পূর্তি উপলক্ষে বাংলালিংক সম্পূর্ণ নতুন ধরনের একটি অ্যাপ্লিকেশন অগমেন্টেড রিয়েলিটি চালু করছে।
এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে বাংলালিংক ব্যবহারকারীরা যেকোন স্থান থেকে অগমেন্টেড রিয়েলিটি আইকন স্ক্যান করার সুবিধা পাবেন যেখানেই তারা আইকন দেখবেন এবং এর মাধ্যমে তারা পাবেন বিশেষ সব অফার ব্যবহারের সুযোগ। যদি গ্রাহকদের কাছে এসব অফার উপযোগী বলে মনে হয়, তাহলে তারা এগুলো কিনেও নিতে পারবেন। প্রতিটি অফারের সঙ্গে রয়েছে ইন্টারনেট চার্জ ব্যতিত বিশেষ ভিডিও অফার।
বাংলালিংক অগমেন্টেড রিয়েলিটি অ্যাপটি পাওয়া যাবে মাই বাংলালিংক অ্যাপে। বাংলালিংক ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর বা দ্য অ্যাপল স্টোর থেকে প্রথমে মাই বাংলালিংক অ্যাপ ডাউনলোড করতে পারেন এবং এর পর তারা বাংলালিংক অগমেন্টেড রিয়েলিটি অপশন সিলেক্ট করতে পারেন।
বাংলালিংকের মার্কেটিং ডিরেক্টর সোলায়মান আলম বলেন, ‘আমরা সবসময়ই নতুন নতুন উদ্ভাবনায় মনোযোগী এবং তারই ধারাবাহিকতায় এই অ্যাপ্লিকেশন আমাদের প্রিয় গ্রাহকদের জন্যে নতুন উপহার। অগমেন্টেড রিয়েলিটির মতো অ্যাপ বাংলাদেশে এই প্রথম। এই অ্যাপের মাধ্যমে শুধুমাত্র একটি ছবি স্ক্যান করে বিভিন্ন মাধ্যমে থেকে আসা অফার গ্রহণ করে বিশাল এক ভুবনে প্রবেশ করা যায় মুহূতেই।’



মন্তব্য চালু নেই