প্রতারণার অভিযোগে শিল্পা-রাজ

শনির দশা চলছে শিল্পা শেঠী এবং রাজ কুন্দ্রার ভাগ্যে। আইপিএল বেটিংয়ে অপরাধী প্রমাণিত নয় রাজস্থান রয়েলসের মালিক রাজ কুন্দ্রা। এখন আবার প্রতারণার অভিযোগে অভিযুক্ত হয়ে নতুন বিতর্কে জড়িয়ে পড়লেন এই দম্পতি।

শোনা যাচ্ছে কলকাতার একটা কম্পানি তাদের বিরুদ্ধে ৯ কোটি টাকা প্রতারণা করার অভিযোগ তুলেছে। এম আর মিডিয়া প্রাইভেট লিমিটেড নামের একটি কোম্পারি দাবি করেছে, শিল্পা আর রাজের কোম্পানিতে ৯ কোটি টাকা লগ্নি করেছে তারা। রাজ কুন্দ্রা নাকি কথা দিয়েছিলেন, দুই বছরে ৯ কোটি টাকার বদলে ৯০ কোটি টাকা ফেরৎ দেওয়া হবে। সেই প্রতিশ্রুতি রক্ষা করা হয়নি বলেই অভিযোগ কলকাতার ওই প্রতিষ্ঠানটির।

শিল্পা-রাজশিল্পা এবং রাজ জানিয়েছেন, পুরোপুরি ভিত্তিহীন এই অভিযোগ, এমন কথার কোনও সত্যতা নেই। শিল্পা টুইটারে লিখেছেন, ‘মনোজ জৈন আমাদের নামে যে অভিযোগ তুলেছে তা প্রমাণ করে দেখাক।’ তার ধারনা, উদ্দেশ্যমূলকভাবেই সুনাম নষ্ট করার জন্য এমন গুজব ছড়াচ্ছে বিশেষ কোন চক্র।

রাজ কুন্দ্রাও সোশ্যাল নেটওয়াকিং সাইটে জানিয়েছেন, উকিলের সঙ্গে এ ব্যাপারে কথা বলেছেন তিনি। এমনকি যে তার কোম্পানির বিরুদ্ধে ভিত্তিহীন কথা বলেছে, তিনি নিজেই প্রতারক বলে মন্তব্য করেছেন রাজ।

শিল্পা আর রাজ খুব তাড়াতাড়ি আদালতে গিয়ে এম আর মিডিয়া প্রাইভেট মিডিয়ার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলে জানা গেছে।



মন্তব্য চালু নেই