প্রকাশিত হলো `ইউটার্ন` সিনেমার ট্রেইলার (ভিডিও)

প্রকাশিত হলো ইউটার্ন সিনেমার ট্রেইলার। ২১ মে বৃহস্পতিবার সিনেমাটির অফিসিয়াল পেজে প্রথম ট্রেইলারটি প্রকাশিত হয়। তারপরই ইউটিউবে প্রকাশ করা হয় ট্রেইলারটি। সিনেমাটি পরিচালনা করেছেন আলভী আহমেদ। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শিপন, মৌটুসি বিশ্বাস, আইরিন, সোনিয়া হোসেন, ইরফান সাজ্জাদ, শহিদুজ্জামান সেলিম, আরশাদ আদনান, মিশা সওদাগর প্রমুখ।

ইউটার্ন সিনেমাটি ১৪ মে সেন্সরবোর্ডের আনকাট ছাড়পত্র পায়। ২৯ মে সিনেমাটি সারাদেশে মুক্তি দেয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন নির্মাতা।

সিনেমা মুক্তি প্রসঙ্গে নির্মাতা আলভী আহমেদ বলেন, ‘ইতোমধ্যে ইউটার্ন সিনেমাটি সেন্সরবোর্ডের ছাড়পত্র পেয়েছে। আমাদের সমস্ত প্রস্তুতিও সম্পন্ন হয়েছে। তবে সব ঠিক থাকলে ২৯ মে সিনেমাটি সারাদেশে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছি।’

ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা আলভী আহমেদের এটিই প্রথম চলচ্চিত্র। পঞ্চাশউর্ধ্ব প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দেয়ার কথা রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

মৌলিক গল্প নির্ভর এ চলচ্চিত্রটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন আলভী আহমেদ। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে নির্মিত এ চলচ্চিত্রটিতে আইটেম গানসহ মোট ছয়টি গান রয়েছে। সংগীত ও গানগুলোর মিউজিক কম্পোজিশন ও পরিচালনা করেছেন ফুয়াদ, অদিত, ও রোকন ইমন। গানে কণ্ঠ দিয়েছেন- কনা, ন্যানসি ও তৌসিফ। চলতি বছরের ২৩ মার্চ বিএফডিসিতে সিনেমাটির শুটিং সম্পন্ন হয়।

দেখুন : প্রকাশিত ট্রেইলার

https://youtu.be/9f89nMDa_BI



মন্তব্য চালু নেই