পুলিশের ওপর বোমা হামলা, ডাকাত গ্রেপ্তার

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে গির্জায় ডাকাতি। পালানোর সময় পুলিশের গাড়ি লক্ষ্য করে হাতবোমা হামলা চালায় ডাকাত দল। এ সময় পুলিশ ধাওয়া দিয়ে আব্দুল আওয়াল নামে এক ডাকাত সদস্যকে আটক গ্রেপ্তার করেছে।

শুক্রবার রাতে উপজেলার কাকনহাট পাইকাপুকুর গির্জায় এ ডাকাতির ঘটনা ঘটে।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ জানান, গত রাত ২টার দিকে পাইকাপুকুর গির্জায় একদল ডাকাত প্রবেশ করে। এ সময় গির্জার ভেতরে থাকা পুরোহিত অনিল মুরমুকে অস্ত্রের মুখে জিম্মি করে এক লাখ ২১ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণালংকার ও একটি ক্যামেরা লুট করে। গির্জার ভেতরে থাকা একটি স্কুলে গিয়েও লুটপাট করে সেখান থেকে চলে যায় ডাকাত দল। এরপর পরই গির্জার পুরোহিতের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে।

সেই সঙ্গে টহল পুলিশও ডাকাত সদস্যদের ধাওয়া করে। ভটভটিযোগে ডাকাত দল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশের ধাওয়া খেয়ে ডাকাতদলের সদস্যরা পুলিশের গাড়ি লক্ষ্য করে পরপর দুইটি হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে ভটভটি থেকে নিয়ে পালিয়ে যায়।

এ সময় পুলিশ সদস্যরা আব্দুল আওয়াল নামে এক ডাকাত সদস্যকে গ্রেপ্তার করে। পুলিশ ডাকাত দলের ফেলে যাওয়া ভটভটিসহ মালামাল জব্দ করে থানায় নিয়ে আসেন। এ বিষয়ে গোদাগাড়ী থানায় ডাকাতি মামলা হয়েছে।



মন্তব্য চালু নেই