‘পুরুষদের কীভাবে সুখ দিতে হয় শেখা উচিত নারীদের’

নারীদিবসের দিন রামগোপাল ভার্মা বলেছিলেন, সানি যেভাবে পুরুষদের আনন্দ দেয়, প্রত্যেক নারীর উচিত সেভাবে পুরুষদের আনন্দ দেওয়া। বিতর্ক তৈরি হয় তার এই মন্তব্য ঘিরে। নানাজনে মুণ্ডপাত করেন রামগোপাল ভার্মার।

তবে উল্টো পথে হেঁটে রাম গোপালের এই বক্তব্যকে সমর্থন করলেন রাখি সাওয়ন্ত। বললেন, ‘ভুল কিছু বলেননি রামগোপাল’। বরং আরও একধাপ এগিয়ে রাখি বললেন, ‘পুরুষদের কীভাবে সুখ দেবেন, তা নিয়ে নারীদের ক্লাস করা উচিত’।

সাংবাদিকদের রাখি বলেছেন, ‘রামগোপাল ভার্মা যা বলেছেন, তা ঠিক। সানি লিওনি সম্পর্কে উনি যা বলেছেন, তাতে আমি তার সঙ্গে আছি। উনি যেমন বলেছেন, তেমন আমিও সমস্ত নারীদের বলতে চাই, আনন্দ দেওয়ার উপায় শেখা উচিত। নারীদের রান্নাঘরের দায়িত্ব ছেড়ে দেওয়া উচিত। তার বদলে শেখা উচিত কীভাবে সুখ দেওয়া যায়।’

তিনি জানিয়েছেন, নারীরা তাদের সারা জীবন ছেলেমেয়েদের মানুষ করতেই কাটিয়ে দেন। একজন পুরুষ ২০ থেকে ৩০ বছরের মধ্যে সম্পর্কের কথা ভুলে যায়। তাই পুরুষদের কাছে আকর্ষণীয়া হয়ে উঠতে হবে নারীদের।

এদিকে শুক্রবার তার বক্তব্যের জন্য টুইটারে ক্ষমা চেয়েছেন রামগোপাল ভার্মা। লিখেছেন, তিনি শুধু তার মনের কথা প্রকাশ করেছেন। নারীদিবসে যে টুইটগুলো করেছেন, তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী।



মন্তব্য চালু নেই