পামেলার ঝামেলা

আবারও বিবাহ বিচ্ছেদের বিরহে আছেন পামেলা এন্ডারসন। কিন্তু কিই বা করবেন তিনি, সাদ্ধী রমনীর মতো স্বামীর ঘর করতে পারছেন না। কারন স্বামী নাকি তার আকাঙ্খা মেটাতে অক্ষম!

দাম্পত্য জীবনে এমন তো হতেই পারে- তবে স্বামী রিক সলোমন সম্পর্কে পামেলার এমন মন্তব্য বেশ খানিকটা বিতর্কিত। কারন একবার ডিভোর্স দিয়ে আবারও তিনি বিয়ে করেছিলেন রিক সলোমনকে। ২০০৭ সালের ৬ অক্টোবর প্রযোজক রিককে বিয়ে করেন পামেলা। পরের বছর ২২ ফেব্রুয়ারি বিচ্ছেদ ঘটে তাদের।

কিন্তু বিচ্ছেদের ব্যাথা জেগে ওঠে ‘বেওয়াচ’ অভিনেত্রীর। ২০১৪ সালের শুরুতেই রিক-পামেলার পুনরায় বিয়ের খবর বেশ আলোড়ন সৃষ্টি করে। কিন্তু ভাগ্যদেবী বরাবরই নারাজ সংসারী পামেলার প্রতি। আর তাইতো এত্তোগুলো প্রেম, বাগদান এবং মাত্র তিনজন স্বামী ব্যর্থ হলেন তাকে তুষ্ট করতে। এবছর ফেব্রুয়ারিতে ডিভোর্সের জন্য আদালতে আর্জি জানান ৪৭ বছর বয়সী পামেলা।

১৯৯৫ সালে ড্রামার টমি লিকে বিয়ে করেন স্বণকেশী সুন্দরী। তিন বছরের সংসারের ইতি টানেন ১৯৯৮ সালে। এরপর ২০০৬ সালে বছরখানেক বিবাহিত জীবনযাপন করেন কিড রকের সঙ্গে। তৃতীয় স্বামী হিসেবে তিনি বেছে নেন রিক সলোমনকে। অবশ্য বিয়ে ভেঙে গেলেও প্রাক্তন স্বামীর সঙ্গে চুটিয়ে প্রেম করার রেকর্ড আছে পামেলার।

তৃতীয় স্বামীর সঙ্গে জীবনে চতুর্থবার বিচ্ছেদের কারন নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন তিনি। বলেছেন, অপূর্ণ যৌনাকাঙ্খার জন্যই এ বিচ্ছেদ। বিছানায় স্বামীর চেয়েও ভালো কোন সঙ্গীর খোঁজে আছেন বর্তমানে। এমনকি খোলাখুলি বলেছেন, সম্ভাব্য কয়েকজন তরুণ তার তালিকায় আছেন।

বিচ্ছেদের পর অনেকেই অভিনন্দন জানিয়েছেন পামেলাকে। না, বিয়ে ভাঙা কিংবা নতুন প্রেমিক বাছাইয়ে উইশ করতে নয়- এই বয়সেও দিন দিন আবেদময়ী হচ্ছেন তিনি, তাই এই শুভেচ্ছা।  1592802



মন্তব্য চালু নেই