পাবিপ্রবিতে ছাত্রলীগ-কর্মচারীদের ধাওয়া পাল্টাধাওয়া

রবিউল ইসলাম শাহীন, জেলা প্রতিনিধি: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারি সমর্থক এবং কর্মচারীদের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় সালমান হোসেন (৩৫) নামের এক কর্মচারী আহত হয়েছেন।
বুধবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

পাবিপ্রবি থেকে রফিকুল ইসলাম নামে শিক্ষার্থী জানান, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সভাপতি শাহেদ সাদেকী শান্ত গ্রুপের সঙ্গে সেক্রেটারি ওলিউল্লাহ গ্রুপের সমর্থকদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বিষয়টি নিয়ে ল্যাব সহকারী সালমান পক্ষ নিয়ে কথা বলতে গেলে সংঘর্ষ বেধে যায়।

এসময় ছাত্রলীগ নেতারা কর্মচারী সালমানকে মারধর করে। সহকর্মীকে মারধর করার খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের কর্মচারীরা ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগ নেতাদের উপর হামলা চালায়। এক পর্যায়ে বিশ্ববিদ্যালয়ে সভাপতি-সেক্রেটারি ও কর্মচারী ত্রিমুখী সংঘর্ষে রূপ নেয় এবং ধাওয়া পাল্টাধাওয়া শুরু হয়। ক্যাম্পাসে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান জানান, তুচ্ছ বিষয় নিয়ে ছাত্রলীগের সিনিয়রদের সঙ্গে জুনিয়রদের ঝামেলা হয়েছিল। বিষয়টি সমাধান হয়েছে এবং বিশ্ববিদ্যালয়ের পরিবেশ শান্ত ও স্বাভাবিক রয়েছে।



মন্তব্য চালু নেই