পাবনায় স্কুলছাত্রের মৃত্যু

আহত বন্ধুর মাকে হাসপাতালে দেখতে গিয়ে সন্ত্রাসী হামলায় আহত স্কুলছাত্র মিকাইল হোসেন (১৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহত মিকাইল শহরের পৌর এলাকার শহিদ রিদ্দিক সড়কের মহিদুল ইসলাম মহিতের ছেলে এবং জাগীর হোসেন একাডেমীর দশম শ্রেণির ছাত্র ছিল।

পাবনা সদর উপজেলার মহেন্দ্রপুরে গত মঙ্গলবার এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে পাবনা পরে ঢাকা মেট্টোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে মারা যায় মিকাইল।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার মহেন্দ্রপুর গ্রামে জনৈক নিরু হোসেনের বাড়ির সীমানা নিয়ে বেশ কিছুদিন ধরে জুনাই নামের আরেক প্রতিবেশির সাথে বিরোধ চলে আসছিল।

গত মঙ্গলবার সকাল দশটার দিকে একদল সন্ত্রাসী নিরুর বাড়িতে গিয়ে তাকে না পেয়ে তার মাকে মারপিট করে চলে যায়।

খবর পেয়ে পরদিন বুধবার শহর থেকে নিরুর বন্ধু মিকাইল সহ কয়েকজন বন্ধু তার আহত মাকে দেখতে যায়। এ সময় জুনাই ও তার সহযোগীদের নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আবারও নিরুর বাড়িতে গিয়ে অতর্কিত বাড়ির লোকজনকে মারপিট করে চলে যায়। এ সময় মহিলাসহ ৫ জন আহত হয়।

আহতদের মধ্যে রমযান (১৭) ও মিকাইল (১৫) গুরুতর আহত হলে তাদের প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে মিকাইলের অবস্থার অবনতি হলে তাকে গত বুধ্বার সকালে ঢাকা মহাখালি মেট্টোপলিটন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত একটার দিকে মিকাইল মারা যায়।

এ বিষয়ে পাবনা সদর থানার ওসি আহসানুল হক জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ আসামীদের ধরতে অভিযান চালাচ্ছে।



মন্তব্য চালু নেই