পাবনার ঈশ্বরদীতে আওয়ামী লীগ নেতার গলাকাটা লাশ উদ্ধার

ঈশ্বরদী উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের কামালপুর গ্রামে আওয়ামী লীগ নেতা রজব আলী (৬৫) এর গলাকাটা লাশ উদ্ধার হয়েছে। নিহত রজব আলী লক্ষীকুন্ডা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন বলে জানা গেছে।

লক্ষীকুন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান মোল্লা জানান, রজব আলীর গলাকাটা লাশ গতকাল শুক্রবার সকালে তাঁর বাড়ির নিজ রান্না ঘরে পাওয়া যায়।

পরিবারের লোকজনের দাবি, রজব আলী বিগত ৪ বছর ধরে মানসিক ভাবে অপ্রকৃতিস্থ ছিলেন। গভীর রাতে রজব আলী রান্না ঘরে গিয়ে বটি দিয়ে নিজের গলা কেটে ফেললে তার মৃত্যু হয়।

রাতে পরিবারের লোকজন ঘুমিয়ে থাকায় কেউই ঘটনা জানতে পারেনি এবং সকালে মৃত অবস্থায় দেখেতে পেয়ে থানায় খবর দেন বলে তারা জানিয়েছেন। এলাকাবাসীরা জানান, নিহত রজব আলী এলাকায় একজন ভালো মানুষ হিসেবে পরিচিত ছিলেন। অনেকেই এই ঘটনা স্বাভাবিক আত্মহত্যা বলে মেনে নিতে না পারায় ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছেন।

ঈশ্বরদী থানার ওসি ওসি (তদন্ত) ওবায়দুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য লাশ ময়নাতদন্তে পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় রজব আলীর পরিবারের পক্ষ থেকে এখনো কোনো মামলা দায়ের করেন নি।



মন্তব্য চালু নেই