পাবনার আটঘরিয়ায় দিন ব্যাপী হয়ে গেল গ্রাম বাংলার ঐত্যিবাহী লাঠি খেলা

পাবনার আটঘরিয়ার সড়াবাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে রোববার দিন ব্যাপী হয়ে গেলো গ্রামবাংলার ঐত্যিবাহী লাঠিখেলাসহ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান। আর এ খেলা দেখতে দুর দুরান্ত থেকে শতশত উৎসুক মানুষের মিলন মেলায় পরিনত হয়। বীর মুক্তিযোদ্ধা মরহুম শহীদুল্লাহর স্মরনে প্রতিযোগীতার পৃষ্টপোশক ছিলেন সিঙ্গাপুর ডি এন্ড আর কনস্ট্রাকশন।

ইন্তাজ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার আলীমুন রাজীব, সহকারী কমিশনার (ভূমি) সরকার মোহাম্মদ রায়হান, শিক্ষা অফিসার ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ও আটঘরিয়া প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা আমিরুল ইসলাম রাঙা, আটঘরিয়া প্রেস ক্লাবের সভাপতি খাইরুল ইসলাম সম্পাদক মাসুদ রানা, সিঙ্গাপুর ডি এন্ড আর কনস্ট্রাকশনের ফ্রেকিও সিম সিং চুয়ান, জিরেন ইউ লে হন, কেচি লিং লিম সি হন, চং বিং কিওজ, টান ছি চুং, ডরথি সিয়া সো ফাং, রেনী তান জাই লিং, কুইক গো লিং, সিঙ্গাপুর প্রবাসী আ: আওয়াল আপন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাঈদা খাতুন শিশু শিক্ষা নিকেতনের অধ্যক্ষ আকিলুর রহমান, সড়াবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইদ্রিস আলী, সড়াবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিদা খাতুন, সাংবাদিক আক্তারুজ্জামান আক্কাস, নুরুল ইসলাম, এমএ মাজেদ প্রিন্স প্রমুখ।

Atghoria Pabna Photo-2

দিন ব্যাপী গ্রামবাংলার ঐত্যিবাহী লাঠিখেলাসহ ২১টি ইভেন্টে বিভিন্ন ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে চাঁদভা ইউনিয়নের ১৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের মাঝে সিঙ্গাপুর ডি এন্ড আর কনস্ট্রাকশনের পক্ষ থেকে প্রতিটি স্কুলের ২০ জন ছাত্র-ছাত্রীকে একটি স্কুল ব্যাগ, পেনসিল, টিফিন বক্স বিতরণ করা হয়েছে।

আর এ ক্রীড়া প্রতিযোগীতা উেপভোগ করতে দুরদুরান্ত থেকে শতশত উৎসুক মানুষ জড়ো হয়।



মন্তব্য চালু নেই