‘পাকিস্তানে ৩১ দিনে ফেব্রুয়ারি! তারপরও কাশ্মীর চায়?’

সারা পৃথিবী জানে ফেব্রুয়ারি ২৮ দিনে৷ শুধু পাকিস্তানের কাছে তা ৩১ দিনের৷ তাও আবার হয়! কিন্তু সত্যি যে তাই হয়েছে, দেখালেন কামাল আর খান৷ শুধু দেখালেনই না, তা নিয়ে নজিরবিহীন ঠাট্টাও করলেন তিনি।

এমনিতেই টুইটারে নানা বিষয় নিয়ে রসিকতা ও বিতর্ক তৈরি করতে কামাল আর খানের জুড়ি মেলা ভার৷ নিজেকে সিনে সমালোচক বলে থাকেন তিনি৷ কিন্তু সিনেমা নিয়ে সমালোচনা তো দূর, তাঁর মন্তব্য নিয়ে সমালোচনার ঝড় বয়ে যায়৷ আর সিনেমা মুক্তির আগে সেই মুখরোচক মশলা আলোচনা সিনেমাটিকেই বাড়তি মাইলেজ দেয়৷ কটাদিন আগেই করণ জোহর ও অজয় দেবগণের সিনেমা একই সময়ে মুক্তি পাওয়া নিয়ে আসর রীতিমতো গরম করে দিয়েছিলেন কামাল আর খান৷ সেই তিনি এবার মাতলেন পাকিস্তানকে নিয়ে ঠাট্টায়।

সোমবার টুইটারে একটি পাসপোর্টের ছবি পোস্ট করেছেন কামাল আর খান৷ যেখানে সেটির মেয়াদ বাড়ানো হয়েছে ৩১ ফেব্রুয়ারি পর্যন্ত৷ স্ট্যাম্প থেকে স্পষ্ট সেটি পাক সরকারই ইস্যু করেছে৷ এই ছবি পোস্ট করেই ঠাট্টা করেছেন তিনি।

জানিয়েছেন, পাকিস্তান ৩১ দিনের ফেব্রুয়ারি মাস পেয়েছে৷ এরপরও এরা আবার কাশ্মীর চায় কী করে, সে প্রশ্নও তুলেছেন তিনি৷ আর এ ছবি ঘিরেই তামাশা চলছে নেটদুনিয়ায়৷ তবে কোনও কোনও মহলের প্রশ্ন, ছবিটি আদৌ সত্যি তো৷ বিভিন্ন সময়ে নানা বিতর্ক তৈরি করে থাকেন কামাল আর খান৷ আর তাই ছবির সত্যতা নিয়ে সন্দেহও উড়িয়ে দিচ্ছেন না অনেকেই৷ তবে ইতিমধ্যে টুইটটি সরিয়েও নিয়েছেন তিনি। -সংবাদ প্রতিদিন।



মন্তব্য চালু নেই