পহেলা বৈশাখেই মুক্তি পাবে জয়া-আবীরের বিসর্জন

দুই বাংলাতেই সমান জনপ্রিয় বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। যদিও সাম্প্রতিক সময়ে অভিনয়ের চেয়ে ওপার বাংলার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে লিভ টুগেদার নিয়েই বেশি আলোচনায় থাকেন।

অভিনয়ের আঙিনায় জয়াকে সর্বশেষ দেশ ভাগের কাহিনি নিয়ে নির্মিত ‘রাজকাহিনি’ ছবিতে তেখা গিয়েছিলো। খোলামেলা পোশাক আর সংলাপে সেই ছবিতে দুই বাংলাতেই সমালোচিত হয়েছিলেন জয়া। তবে প্রতিনিয়তই এগিয়ে যাবার স্বপ্ন দেখেন তিনি। সেই লক্ষেই টালিগঞ্জের জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে ‘বিসর্জন’ নামের একটি ছবিতে নতুন করে কাজ করলেন।

কলকাতার অন্যতম মেধাবী নির্মাতা কৌশিক গাঙ্গুলী এরইমধ্যে ছবির শুটিংও শেষ করে ফেলেছেন। এবারে দিলেন মুক্তির ঘোষণা। জানা গেছে, আসছে পহেলা বৈশাখেই কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে জয়া আহসান অভিনীত ছবি ‘বিসর্জন’। অবিভক্ত দুই বাংলার প্রেম কাহিনি নিয়ে নির্মিত এই ছবিটি এক বিধবা বাংলাদেশি মেয়ের সঙ্গে এক ভারতীয় পুরুষের প্রেম নিয়ে। যেখানে কেন্দ্রীয় চরিত্রে আছেন জয়া। আর তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা আবির।

এদিকে বাংলাদেশে সর্বশেষ জয়া আহসানের ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি-২’ ছবিটি মুক্তি পায়। এখানে তিনি শাকিব খানের বিপরীতে কাজ করেছেন। ছবিটি তেমন ব্যবসাসাফল্য না পেলেও ক্রিকেটভিত্তিক গল্পের জন্য বেশ আলোচনায় এসেছে। অবশ্য, কাল্পনীক প্রেক্ষাপটে ক্রিকেট ও ক্রিকেটারদের হাস্যকর উপস্থাপনের জন্য এই ছবি নির্মাণ করে তুমুল সমালোচিত হচ্ছেন সাফিউদ্দিন সাফি।



মন্তব্য চালু নেই