পথচারীদের ওপর হামলা: দুটি কুকুরকে গুলি করে হত্যা

যুক্তরাজ্যের উত্তর-পশ্চিমাঞ্চলের কুইন্স পার্কের পাশে পথচারীদের ওপর হামলা চালানোয় দুটি কুকুরকে গুলি করে হত্যা করেছে পুলিশ। স্থানীয় সময় রোববার সকাল ১০টা ২০মিনিটের দিকে এ ঘটনা ঘটেছে।

গ্রেটার ম্যানচেস্টার পুলিশের এক বিবৃতিতে বলা হয়েছে, বোল্টনে পথচারীদের ওপর হামলে পড়ার কারণে সশস্ত্র কর্মকর্তারা দুটি কুকুরকে গুলি করে হত্যা করেছে। একদল কুকুর ‘বিপজ্জনকভাবে নিয়ন্ত্রণের বাইরে’ চলে যাওয়ায় গুলি চালানো হয়েছে। এ সময় আহত এক ব্যক্তিকে হাসপাতালে নেয়া হয়।

বিবৃতিতে আরো বলা হয়েছে, রোববার সকাল ১০টা ২০মিনিটের দিকে পুলিশের কাছে টেলিফোন আসে যে, কুইনস পার্কের চর্লি নিউ রোডে ছয়টি পিটবুল কুকুর ভয়াবহভাবে নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। পরে অ্যামার্জেন্সি সার্ভিসের সদস্যরা পৌঁছে ৬০ বছর বয়সী এক নারীকে উদ্ধার করেন। ওই নারীর হাতে কুকুরের কামড়ের আঘাত রয়েছে। এছাড়া অপর এক পথচারীর পায়ে গুরুতর জখম হয়েছে।

ঘটনাস্থলে সশস্ত্র কর্মকর্তাদের মোতায়েন করা হয়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দুটি কুকুরকে গুলি করে হত্যা ও অন্য দুটি কুকুরকে আটক করা হয়েছে। এছাড়া পথচারীদের ওপর হামলা চালানো অপর একটি কুকুকের সন্ধানে অভিযান চালাচ্ছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সূত্র : দ্য টেলিগ্রাফ।



মন্তব্য চালু নেই