নোয়াখালী জেলা খাদ্য নিয়ন্ত্রণ অফিসে আগুন, আহত ১

নোয়াখালী জেলা খাদ্য নিয়ন্ত্রণ অফিসের স্টোর রুমে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে দূর্বৃত্তরা। এতে স্টোর রুমটি পুড়ে গেছে। সোমবার রাতে এ ঘটনায় আগুন নিভাতে গিয়ে অফিসের পিয়ন আলম আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলা শহর মাইজদীতে অবস্থিত জেলা খাদ্য নিয়ন্ত্রণ অফিসে আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয় অফিসের লোকজন। মাইজদী ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে একটি ইউনিট ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে খাদ্য অফিসের স্টোর রুমটি পুড়ে গেছে।

এসময় আগুন নিভাতে গিয়ে অফিসের পিয়ন আলম আহত হন। তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। জেলা খাদ্য নিয়ন্ত্রক হুমায়ন কবির জানান, স্টোর রুমের মধ্যে থেকে একটি শব্দ শুনতে পাই আমরা। পরে ওই কক্ষের দিকে গেলে আগুন জ্বলতে দেখি। আগুনে ওই কক্ষে থাকা পুরাতন নথিপত্র পুড়ে গেছে। যায়। দূর্বৃত্তরা ওই কক্ষে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে।

মাইজদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মাহবুব আলম জানান, আমাদের একটি ইউনিট ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ওই কক্ষের মধ্যে আমরা কেরোসিনের একটি বোতল পেয়েছে। ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা কেরোসিন ঢেলে ওই কক্ষে আগুন দিয়েছে। সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, অগ্নিকান্ডের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



মন্তব্য চালু নেই