নোয়াখালীর সোনাইমুড়িতে গুলি করে যুবলীগনেতাকে হত্যা, আহত ১

সোনাইমুড়ি উপজেলার সোনাপুর ইউনিয়ন যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. ইব্রাহিমকে (২৮) আমিশাপাড়া বাজারে মাদ্রাসা গেটে শামছুর দোকানের সামনে গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। এসময় আমিশাপাড়া খলিলুর রহমান ডিগ্রি কলেজের ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত হন। তাকে চিকিৎসার জন্য নোয়াখালী নুরুল হক মেডিকেল হাপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, আমিশাপাড়া ইউনিয়নে স্থানীয় যুবলীগের দু’গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এর একপক্ষের কর্মী ছিলো ইব্রাহিম। মঙ্গলবার আমিশাপাড়া বাজারে অজ্ঞাতপরিচয় দূর্বৃত্তরা মোটর সাইকেল যোগে এসে ইব্রাহিমকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এতে গুলিবিদ্ধ হয়ে যুবলীগকর্মী ইব্রাহিম ঘটনাস্থলেই মারা যায়।

সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নোয়াখালী বেগমগঞ্জে অস্ত্রসহ সন্ত্রাসী আটক

বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভা থেকে একটি বিদেশী পিস্তলসহ মো. ফয়সাল (২৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ২টার দিকে পুলিশ অভিযান চালিয়ে পৌরসভার আটিয়া বাড়ী পোল এলাকা থেকে তাকে আটক করে। আটককৃত ফয়সাল উপজেলার চৌমুহনী পৌরসভার রেল স্টেশন সংলগ্ন করিমপুর গ্রামের ভান্ডারি বাড়ীর আবু মিয়ার ছেলে। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী ফয়সালকে আটক করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলার প্রস্তুতি চলছে।

 



মন্তব্য চালু নেই