নোয়াখালীর চাটখিলে সন্ত্রাসী হামলা গুলিবিদ্ধ-২

নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ৯নং ইউনিয়নের সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এসময় সন্ত্রাসীদের গুলিতে এক প্রবাসীসহ দুই জন গুলিবিদ্ধ হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বালিয়াদার বাজারে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হচ্ছেন- চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের দেলিয়াই গ্রামের বাকিয়া বাড়ীর মো. মিন্টুর ছেলে মো. সম্রাট (১৯) ও একই এলাকার মুকবুল আহমদের ছেলে প্রবাসী কারুল ইসলাম (৩৫)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে দেলিয়ায় বাজারের ব্যবসায়ী মিন্টুর ছেলে সম্রাট খিলপাড়া ইউনিয়নের বালিয়াদার বাজারের একটি দোকানে বসে বাংলাদেশ-ভারতে মধ্যকার ক্রিকেট খেলা দেখছিল। এসময় কয়েকজন সন্ত্রাসী সম্রাটের উপর হামলা চালিয়ে তাকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। খবর পেয়ে সম্রাটের মামা কামরুল বালিয়াদার বাজারে গেলে সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে তার মাথায় গুলি লেগে তিনি গুলিবিদ্ধ হন। পরে ওই সন্ত্রাসীরা সম্রাটকে তুলে বাজারের পাশে নিয়ে তার পায়ে গুলি করে পেলে যায়।

স্থানীয়রা গুলিবিদ্ধ সম্রাট ও কামরুলকে উদ্ধার করে চন্দ্রগঞ্জের একটি হাসপাতালে ভর্তি করেছে। আহতদের পরিবারের লোকজন অভিযোগ করে বলেন, গত কয়েকদিন ধরে স্থানীয় সন্ত্রাসী মামুন বাহিনীর সদস্যরা বিভিন্ন ভাবে সম্রাট ও তার পরিবারের কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবী করে আসছিল। ওই চাঁদার টাকা না পেয়ে তারা এ ঘটনা ঘটিয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন জানান, এ ব্যাপারে এখনো পর্যন্ত (দুপুর ১টা) থানায় কোন অভিযোগ আসেনি।



মন্তব্য চালু নেই