নোয়াখালীতে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সাংবাদিক গ্রেফতার

নোয়াখালীর জেলা শহর মাইজদীর হাউজিং এস্টেটে অভিযান চালিয়ে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী জহিরুল ইসলাম জহির প্রকাশ রায়হান (৩৫) নামের এক সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে বেগমগঞ্জ সাকের্লের সহকারী পুলিশ সুপার (এএসপি) এহসানুল হকের নেতৃত্বে হাউজিং এস্টেটের ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রায়হান জেলার চাটখিল উপজেলার মাধবপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। সে দৈনিক খবরপত্র নামের একটি পত্রিকার নোয়াখালী প্রতিনিধি হিসেবে কাজ করছে বলে পুলিশকে জানিয়েছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত রায়হান ২০০৩ সালে ঢাকার পল্লবী থানায় সিএনজি অটোরিকসা ব্যবসায়ী শহীদুল ইসলাম হত্যা মামলার অন্যতম আসামী।

এ মামলায় তার যাবজ্জীবন সাজা হয়। এতোদিন সে আত্মগোপনে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর রাতে বেগমগঞ্জ সাকের্লের সহকারী পুলিশ সুপার (এএসপি) এহসানুল হকের নেতৃত্বে পুলিশ তাকে হাউজিং এস্টেটের একটি ভাড়া বাসা থেকে গ্রেফতার করে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয় বলে ওসি জানান।



মন্তব্য চালু নেই