নোয়াখালীতে যুব দল নেতার বাড়িতে আগুন : ২ শিশু আহত

নোয়াখালী সদর উপজেলার যুবদল নেতার বসত ঘর লুট করে অবশেষে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে এক দল দুর্বৃত্ত। এসময় দূর্বৃত্তের হামলায় ২শিশু আহত হয়েছে। রাত সাড়ে ০৯ টায় এ ঘটনা ঘটে। আব্দুল ওহাব কালাদরাপ ৯নং ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক। জেলা সদর উপজেলার ৯নং কালাদরাপ ইউনিয়নের উত্তর শুল্লকিয়া গ্রামের খোরশিদ আলমের পুত্র ও স্থানীয় যুবদল নেতা আবদুল ওহাবের বাড়িতে সিএনজি যোগে ১০/১৫ জন মুখোশপরা অস্ত্রধারী প্রবেশ করে ।

এ সময় তারা প্রথমে ঘরে ঢুকে ওহাবকে খোঁজে । পরে ওহাবকে না পেয়ে ঘরের লোকজনকে বের করে দিয়ে লুটপাট করে। এক পর্যায়ে তারা পেট্রল ঢেলে ২টি বসত ঘরে আগুন দিয়ে চলে যায়। মুহুর্তের মধ্যে ২টি ঘর পুড়ে ছাঁই হয়ে যায়, কালাদরাপ ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল ওহাব বিষয়টি নিশ্চিত করে জানান, একদল অজ্ঞাত দূর্বৃত্ত তার বাড়ীতে হামলা চালিয়ে তাকে না পেয়ে দুটি বসত ঘর সম্পূর্ণ পুড়িয়ে দিয়েছে।

এসময় দূর্বৃত্তরা তার ঘরে থাকা মূলবান জিনিস লুট করে নিয়ে যায়। সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, রাতে আব্দুল ওহাবের বাড়ীতে আগুন দেওয়ার খবর শুনেছি। তবে এখনো থানায় কোন লিখিত অভিযোগ আসেনি।



মন্তব্য চালু নেই