নোয়াখালীতে নাশকতার অভিযোগে আটক ৭

২০ দলীয় জোটোর ডাকা অনির্দিষ্টকালের অবরোধ ও হরতালকে কেন্দ্র করে নাশকতার অভিযোগে নোয়াখালীতে অভিযান চালিয়ে এক ইউপি চেয়ারম্যানসহ বিএনপি ও জামায়াত-শিবিরের ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

রোববার থেকে সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন উপজেলায় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হলেন, বেগমগঞ্জ উপজেলার আমানউল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জামায়াত নেতা আলমগীর হোসেন (৪৫)। সোনাইমুড়ি উপজেলার জয়াগ ইউনিয়ন ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির (২২), একই ইউনিয়নের শিবির কর্মী শাকিল (১৯), মো. রাজু (১৯)।

অন্য নামপরিচয় জানা য়ায়নি। জেলা পুলিশ সুপার (এসপি) ইলিয়াছ শরীফ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, সোনাইমুড়িতে গাড়ী ভাঙচুর করার সময় জয়াগ ইউনিয়ন ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক সহ ৩ জনকে আটক করা হয়েছে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বেগমগঞ্জের আমানউল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জামায়াত নেতা আলমগীর হোসেন অবরোধে গাড়ি পোড়ানো মামলার এজাহারভুক্ত আসামী। আটককৃতদের সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।



মন্তব্য চালু নেই