নিজে দাঁড়িয়ে থেকে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী

অবাক কাণ্ড (!) নিজের স্ত্রীকে খুশি মনে বিয়ে দিলেন এক স্বামী। অবিশ্বাস্য মনে হচ্ছে? এমন মনে হলেও ঘটনা কিন্তু সত্যি। কোনো সিনেমার গল্প নয়, নিজে দাঁড়িয়ে থেকেই স্ত্রীকে বিয়ে দিলেন তারই প্রেমিকের সাথে।

এমন আজব ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের ফৈজাবাদের বিকাপুর গ্রামে। স্ত্রীর সত্য কথায় মুগ্ধ হয়ে ‘পুরস্কার’ দিয়েছেন বলেও জানিয়েছেন ফুলচাঁদ নামের ওই ব্যক্তি।

উত্তরপ্রদেশের ফৈজাবাদের বিকাপুর গ্রামের ব্যতিক্রমী ফুলচাঁদ। ২০১২ সালে বিয়ে হওয়ার পর টাকা রোজগারের জন্য তৎক্ষণাৎ গ্রাম ছেড়ে, স্ত্রীকে ছেড়ে জলন্ধরে চলে যেতে হয়েছিল।

সদ্য বিবাহিত স্ত্রীর সঙ্গে নিয়মিত টেলিফোনে কথা হলেও ঘুণাক্ষরে কিছু বুঝতে পারেননি। স্ত্রী পরপুরুষকে ভালোবাসে, তাই খুশি মনে বিয়ে দিলেন স্বামী।

‘হাম দিল দে চুকে সনম’ সিনেমায় অজয় দেবগণ যেমন বুকে পাথর রেখে তার স্ত্রী ঐশ্বর্যকে প্রেমিক সালমানের কাছে নিয়ে গিয়েছিলেন, তেমনি বাস্তবে করে দেখালেন ফুলচাঁদ।

গত ৪ অাগস্ট ফুলচাঁদ যখন বাড়ি ফেরেন, স্ত্রী চন্দা নিজের মুখেই স্বীকার করেন সূরজ নামে একজনের সঙ্গে তার সম্পর্কের কথা। জানান, বিয়ের আগে থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

তবে বাড়ির চাপে সে বিয়ে করতে বাধ্য হয়েছে। মাঝের সময়েও দুজনে দেখা-সাক্ষাৎ করেছেন বলে জানান তিনি। ঘটনা শুনে প্রথমে খুব রেগে যান ফুলচাঁদ, ভীষণ দুঃখও পান।

তবে সব সামলে সিদ্ধান্ত নেন স্ত্রীকে বিয়ে দেবেন তার প্রেমিকের সঙ্গে। সেইমতো বাবা-মায়ের সঙ্গে কথা বলে পঞ্চায়েতের সঙ্গে রীতিমতো লড়াই করে সবাইকে রাজি করিয়ে সূরজ ও চন্দার বিয়ে দেন ফুলচাঁদ।

প্রথমে গররাজি বিকাপুরের পঞ্চায়েত প্রধান গোটা ঘটনায় সেলাম ঠুকেছেন ফুলচাঁদকে। ফুলচাঁদ নিজে জানিয়েছেন, আমি খুশি, কারণ চন্দা আমার সবটাই সত্যি কথা বলেছে এবং আমার উপরে বিশ্বাস রেখেছে। তথ্যসূত্র : ওয়ানইন্ডিয়া



মন্তব্য চালু নেই