নিজের স্ত্রী আর মেয়ের সঙ্গে এই নামজাদা উকিল যা করছেন, জানলে আপনিও ধিক্কার জানাবেন

এক মধ্যবয়সি ভদ্রলোক উন্মত্তের মতো মেরে চলেছেন এক ভদ্রমহিলাকে এবং এক কিশোরীকে। ক্রন্দনরতা মহিলা ও কিশোরী অনুনয়-বিনয় করে চলেছেন, কিন্তু পুরুষটির মধ্যে কোনও প্রভাব পড়ছে না তার। তিনি মেরেই চলেছেন দু’জনকে। কিশোরী মেয়েটি মারের চোটে মাটিতে পড়ে যাচ্ছে, ভদ্রলোক তাকে চুলির মুঠি ধরে তুলে ধরে আবারও মার চালিয়ে যাচ্ছেন।

এমনই ভয়াবহ সব দৃশ্য সমন্বিত একটি ভিডিও সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। যে তথ্য আরও অস্বস্তিকর, তা হল এই যে, মিনিট খানেকের এই ভিডিওতে যে পুরুষকে প্রহারররত অবস্থায় দেখা যাচ্ছে, তিনি দিল্লি হাইকোর্টের এক উকিল।

জানা গিয়েছে, যাঁদের তিনি মারছেন, তাঁদের মধ্যে কিশোরীটি তাঁর নিজেরই মেয়ে। আর ওই মহিলা তাঁর স্ত্রী।

দক্ষিণ দিল্লির অভিজাত এলাকা বসন্তকুঞ্জে ওই পরিবারের এই নিবাস। ভিডিওর সঙ্গে প্রচারিত তথ্য অনুসারে, ওই আইনজীবী বিগত ১৫ বছর ধরে নিয়মিত নিজের স্ত্রী-এর উপর অত্যাচার চালিয়ে যাচ্ছেন। এমনকী তাঁর মার থেকে রেহাই পায় না তাঁর দুই মেয়েও। সম্প্রতি দুই মেয়ের মধ্যেই এক জন এই অত্যাচারের দৃশ্য ক্যামেরাবন্দি করে পুলিশের হাতে তুলে দেয়।

দু’টি মেয়েই দিল্লির একটি বেসরকারি স্কুলে পড়াশোনা করে। জানা গিয়েছে, স্ত্রী কোনও পুত্র সন্তানের জন্ম দিতে পারেননি বলেই আক্রোশে তাঁর উপর অত্যাচার চালাতেন ওই আইনজীবী। পরে সেই আক্রোশের শিকার হয় তাঁর দুই মেয়েও। পুলিশ ওই আইনজীবীর বিরুদ্ধে কোনও আইনি পদক্ষেপ নিয়েছে কি না, তা এখনও জানা যায়নি।



মন্তব্য চালু নেই