নিজের পিস্তলেই আত্মহত্যা ক্রাইম পেট্রোলের কমলেশের

পারিবারিক সিদ্ধান্ত নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে নিজের হাতের পিস্তল বুকে ঠেকিয়ে আত্মহত্যা করেন ভারতীয় সনি টেলিভিশনের জনপ্রিয় শো ‘ক্রাইম পেট্রোল’-এর অভিনেতা কমলেশ পান্ডে। তার আত্মহত্যা সম্পর্কে এমন খবরই নিশ্চিত করেছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

ভারতীয় গণমাধ্যমের খবর, ভারতীয় সনি টেলিভিশনের জনপ্রিয় টিভি শো ‘ক্রাইম পেট্রোল’। যেখানে পুলিশ অফিসার হিসেবে অভিনয় করেন কমলেশ পান্ডে। গত মঙ্গলবার নিজের হাতের পিস্তল দিয়ে বুকে গুলি করে আত্মহত্যা করেন এই অভিনেতা।

মধ্যপ্রদেশের জব্বলপুরে শ্যুটিং করছিলেন তিনি। আত্মহত্যার সময় তিনি ছিলেন সঞ্জীবনী নগরে। ঘটনার সময় সেখানে উপস্থিত ছিলেন তার শ্যালিকা অঞ্জনি চতুর্বেদি। তবে তার আত্মহত্যার পিছনে কী কারণ ছিল, তা নিশ্চিত হওয়া না গেলেও মিডিয়া বলছে, মদ্যপ অবস্থায় অঞ্জনির বাড়িতে যান কমলেশ। সেখানে তিনি তার ভাইঝির বিয়ের বিরোধিতা করেন। বলেন যার সঙ্গে তার ভাইঝি বিয়ে করতে চলেছেন, সেই ছেলেটিকে তার পছন্দ নয়।

কিন্তু তার এমন সিদ্ধান্তকে নাকি মেনে নিতে পারছিলে না ভাইঝি। আর তারপরই তিনি নিজের পিস্তল দিয়ে বুকে গুলি করেন। এ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে জানায়।

জনপ্রিয় টিভি শো ‘ক্রাইম পেট্রোল’ ছাড়াও কালা টিকা, ইয়ে হ্যায় মহাব্বতে ও টসন-এ-ইশক ধারাবাহিকেও অভিনয় করতেন কমলেশ। ব্যক্তিগত জীবনে তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।



মন্তব্য চালু নেই